সাভারে বিএসটিআই এর মোবাইল কোর্ট কর্তৃক ১ লাখ টাকা জরিমানা আদায়

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল সোমবার ২৯ আগস্ট ঢাকা সাভার এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮ অনুসারে শরীফ ফুড প্রোডাক্টস, কোন্ডা, হেমায়েতপুর, ঢাকা-এর ওজন যন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায়। অকটেন, পেট্রোল ও ডিজেল পণ্যের পরিমাপ যাচাই করে রাজ ফিলিং স্টেশন ও সনি ফিলিং স্টেশন ও আনোয়ার ফিলিং স্টেশন-এর পরিমাপ সঠিক পাওয়ায় তাদের-কে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

এছাড়াও বিএসটিআই আইন আইন-২০১৮ অনুসারে বাধ্যতামূলক মশার কয়েল পণ্য তৈরি, বিক্রি, বিতরণ ও বাজারজাত করায় আহম্মেদ এন্টারপ্রাইজ, দাসপাড়া, নগরকোন্ডা, সাভার, ঢাকা-কে ১,০০,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বিএসটিআই এর কর্মকর্তা মোঃ ইবাদত মানিক, ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ আহম্মেদ হোসেন, পরিদর্শক (মেট) দায়িত্ব পালন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *