শরীয়তপুরে আসন্ন শারদীয় দুর্গোৎসব সুষ্ঠু, সুন্দর ও মাদক জুয়া ইভটিজিং সার্বিক আইনশৃঙ্খলা সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল শুক্রবার ৯ সেপ্টেম্বর সকাল ১০ টায় শরীয়তপুর জেলায় গোসাইরহাট থানা সভাকক্ষে আসন্ন শারদীয় দুর্গোৎসব-২০২২ সুষ্ঠু, সুন্দর ও মাদক জুয়া ইভটিজিং সার্বিক আইনশৃঙ্খলা সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

পুলিশ সুপার বলেন পূজা উদযাপন নির্বিঘ্নে সম্পন্ন করণের নিমিত্তে মন্ডপগুলোতে সিসি ক্যামেরা স্থাপন, পূজা নিরাপত্তা পরিষদ গঠন (সকল শ্রেণী পেশার সমন্বয়), পালাক্রমে স্বেচ্ছাসেবক নিয়োগ, রেজিস্টার ব্যবস্থাকরণ, নৈশ্য পাহারার ব্যবস্থাকরণ, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে আযান ও নামাজের সময় পূজা কার্যক্রম বন্ধ রাখা আহ্বান জানান।

পুলিশ সুপার আরো বলেন মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ সম্পর্কে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। এবং সড়ক দুর্ঘটনায় এড়াতে রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স ছাড়া কেউ মোটর সাইকেল চালাতে পারবে না, এবং সন্তানদের মোবাইল ব্যবহারে পিতা-মাতা কে সতর্ক থাকা ও সন্ধ্যার পরে সন্তানেরা কোথায় যায় সে ব্যাপারে খোঁজখবর রাখার আহ্বান জানান ।

এসময় উপস্থিত ছিলেন আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার, গোসাইরহাট সার্কেল, শরীয়তপুর, প্রফেসর মোঃ ফজলুল হক, অধ্যক্ষ, সরকারি শামসুর রহমান কলেজ, গোসাইরহাট, শরীয়তপুরসহ জনপ্রতিনিধিবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *