রংপুরে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে আবাদী জমির বন্ধকনামা হস্তান্তর সহ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিনিধি ঃ রংপুরে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে আবাদী জমির বন্ধকনামা হস্তান্তর এবং দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা সোমবার ১৯ সেপ্টেম্বর, সকাল ১০ টায় রংপুর জেলার মিঠাপুকুর থানার হতদরিদ্র অসহায় বৃদ্ধা মনিজা বেওয়া (৮০) ও তার বিধবা নাতনী আঁখি খাতুনকে ১৭ শতাংশ কৃষি জমি বন্ধকের কাগজ এবং এক মাসের খাদ্য সামগ্রী উপহার দেন। উল্লেখ্য পত্রিকায় বৃদ্ধা ও তার নাতনির অসহায়ত্বের কথা জানতে পেরে পুনাক সভানেত্রী তাদের জন্য সাহায্যের হাত বাড়ান।

এরপর পুনাক সভানেত্রী রংপুর জেলা পুনাক এর আয়োজনে রংপুর পুলিশ লাইন্স মাঠের কল্যাণ শেডে রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

শিক্ষা উপকরণ বিতরণ শেষে পুনাক সভানেত্রী পুলিশ লাইন্স পুকুর পাড়ে হাড়িভাঙা আমের চারা রোপণ করেন। এরপর নবনির্মিত পুনাক কমপ্লেক্স ঘুরে দেখেন ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এসময় পুনাক সভানেত্রী রংপুর পুনাকের গৃহীত বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

উক্ত অনুষ্ঠানে রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ, বিপিএম, রংপুর জেলার পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুনাক, রংপুর রেঞ্জ সভানেত্রী জেসমিন মাহমুদ, পুনাক, রংপুর সভানেত্রী সোনিয়া আকতারসহ কেন্দ্রীয়, রেঞ্জ ও জেলা পুনাকের নেতৃবৃন্দ এবং রংপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *