খুলনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২” এর জেলা পর্যায়ের সমাপনি ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

মামুন মোল্লা (খুলনা) ঃ বুধবার ২১শে সেপ্টেম্বর, খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ”বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২” এর জেলা পর্যায়ের সমাপনি ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।

মোঃ জিল্লুর রহমান চৌধুরী, বিভাগীয় কমিশনান, খুলনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম, পুলিশ সুপার, খুলনা সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। উল্লেখ্যঃ সমাপনী খেলায় পুরুষ বিভাগে; কৃষ্ণনগর হুলা সরকারি প্রথমিক বিদ্যালয়, পাইকগাছা ২-০ গোল ব্যবধানে এরশাদ আলী সরকারি প্রথমিক বিদ্যালয়, সদর খুলনা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং নারী বিভাগে; তেঁতুলতলা সরকারি প্রথমিক বিদ্যালয়, বটিয়াঘাটা ৪-০ গোল ব্যবধানে আর বি আজগড়া সরকারি প্রথমিক বিদ্যালয়, তেরখাদা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *