মুন্সীগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে ২০ কেজি গাঁজা ও হেরোইন সহ ৭ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ মুন্সিগঞ্জের শ্রীনগর ও ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ২০ কেজি গাঁজা ও হেরোইন সহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, মঙ্গলবার ৪ অক্টোবর, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন কুশÍড়ীপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে আনুমানিক ৬,০০,০০০ (ছয় লক্ষ) টাকা মূল্যের ২০ (বিশ) কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম হেনা বেগম (৪০) এবং জরিনা বেগম (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ৭২০ (সাতশত বিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ৩ অক্টোবর, র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া মধ্যপাড়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে আনুমানিক ১৬,০০,০০০ (ষোল লক্ষ) টাকা মূল্যের ১,১০৬ পুরিয়া (১৬০ গ্রাম) হেরোইন সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম যথাক্রমে, মোঃ তানজিল (২৮), মোঃ আল আমিন মল্লিক (২৯), সঞ্জয় ধর (৩৮), মোঃ শাকিল (৪০) এবং মোঃ তানভীর সিদ্দিক বাধন (৩৪) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ০৫টি মোবাইল ফোন ও নগদ- ১,৫৮০ (এক হাজার পাঁচশত আশি) টাকা উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *