ঢাকা রেঞ্জ ডিআইজি’র পুলিশ মহাপরিদর্শক টুরিস্ট পুলিশ ইউনিট পদে পদন্নোতিতে ঢাকা রেঞ্জ পুলিশের পক্ষে অভিনন্দন

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান এর অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক টুরিস্ট পুলিশ ইউনিট পদে পদন্নোতি পাওয়ায় ঢাকা রেঞ্জ পুলিশের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম (বার) কে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে), ট্যুরিস্ট পুলিশ ইউনিট, ঢাকা হিসেবে পদায়ন করায় ঢাকা রেঞ্জের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার),, পিপিএম (বার) এর পদায়নের এ আদেশ দেয়া হয়েছে। একই আদেশে তাকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে), ট্যুরিষ্ট পুলিশ ইউনিট, ঢাকায় বদলি করা হয়েছে।

হাবিবুর রহমান বিপিএম(বার, পিপিএম (বার) ১৭ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গত ২২ ফেব্রুয়ারি ১৯৯৮ সালে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

ইতোপূর্বে তিনি সহকারি পুলিশ সুপার হিসেবে চট্টগ্রাম জেলা, ডিএমপি-ঢাকা, লালমোহন সার্কেল-ভোলা, আরএমপি-রাজশাহী সহ ৮ম এপিবিএন উত্তরা, ঢাকায় দায়িত্ব পালন করেন। ২০০৮ সালে তিনি অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন, কসোভো-তে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

এছাড়াও কর্মজীবনে তিনি, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর), ডিএমপি, পুলিশ সুপার, ঢাকা জেলা, অ্যাডিশনাল ডিআইজি (পিএম-১) পুলিশ হেডকোয়ার্টার্স, ডিআইজি (প্রশাসন এন্ড শৃংখলা), পুলিশ হেডকোয়ার্টার্স এবং সর্বশেষ ঢাকা রেঞ্জের ডিআইজি হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

ডিআইজি হতে সদ্য পদায়নকৃত অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে), ট্যুরিস্ট পুলিশ ইউনিট, ঢাকা হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) কে ঢাকা রেঞ্জ পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিবাদন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *