নড়াইল কালিয়ায় আসন্ন ইউ’পি নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



মোঃ রফিকুল ইসলাম (নড়াইল) ঃ শনিবার ১৫ অক্টোবর, বিকেলে পাঁচগ্রাম ইউনিয়নে কালিয়া থানা পুলিশের আয়োজনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্নের লক্ষ্যে পাঁচগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বর পদপ্রার্থী এবং সুধীজনের সাথে নির্বাচন পূর্ববর্তী আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রণব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার, কালিয়া সার্কেল, নড়াইল। বিশেষ অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন শেখ তাসমীম আলম, অফিসার ইনচার্জ, কালিয়া থানা, নড়াইল।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্নের লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ সদস্যগণ নিয়োজিত থাকবে।

তিনি এ সময় সকলকে আইনের প্রতি শ্রদ্ধা রেখে ও নির্বাচনী বিধিমালা মেনে শান্তিপূর্ণভাবে নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণের জন্য আহ্বান জানান। এছাড়া যে কোনো সমস্যায় বিট অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং ৯৯৯ এ যোগাযোগ করার জন্য তিনি পরামর্শ দেন।

উক্ত মতবিনিময় সভায় চেয়ারম্যান ও মেম্বার পদ প্রার্থীগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *