গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কল্যাণ সভা এবং মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ রবিবার ১৬ অক্টোবর, সকাল ১০ টায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম,বিপিএম (বার), পিপিএম (বার) এর সভাপতিত্বে জিএমপির কল্যাণ সভা এবং দুপুর ১২ টায় জিএমপি হেডকোয়ার্টারে সেপ্টেম্বর এর মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজকের কল্যাণ সভায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জিএমপি’র পুলিশ কমিশনার ফোর্সের কল্যাণে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। সেপ্টেম্বর এর মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার ডাকাতি প্রতিরোধে পুলিশের সকল ধরনের কার্যক্রম গ্রহণ এবং মহানগর এলাকায় মাদক,ছিনতাই, চাঁদাবাজির বিষয়ে “জিরো টলারেন্স” নীতিতে কাজ করার আহবান জানান। সেই সাথে মাদকের উৎস খুঁজে প্রকৃত মাদক ব্যাবসায়ীদের বের করার নির্দেশনা প্রদান করেন।
গাজীপুর মহানগরকে নিরাপদ রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার নির্দেশনা প্রদান করেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করার নির্দেশনা প্রদান করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জিএমপি’র ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ১৭ (সতের) জন বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এছাড়াও উক্ত সভায় পুলিশ কমিশনার সদ্য অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত রিপন কুমার সরকার এবং মোঃ বেলাল হোসেন কে ফুলেল শুভেচ্ছা ও শুভকামনা জানান।

উক্ত সভায় উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনারগণ, পুলিশ সুপার (পিবিআই), সিআইডি গাজীপুরের প্রতিনিধি এবং জিএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *