বিজিবি’ খুলনা ব্যাটালিয়ন কর্তৃক যশোরের পুটখালী সীমান্ত থেকে পিস্তল,ম্যাগাজিন এবং গুলি সহ ১ জন আটক

Uncategorized আইন ও আদালত

সুমন হোসেন (যশোর) ঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর খুলনা ব্যাটালিয়ন কর্তৃক যশোরের পুটখালী সীমান্ত থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ৪ রাউন্ড গুলি সহ ১ জন আটক করেছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, বিজিবি’র খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি)-এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান, পিএসসি, ইঞ্জিনিয়ার্স এর সার্বিক দিকনির্দেশনায় গত রবিবার ১৬ অক্টোবর,রাতে গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ পুটখালী বিওপি’র একটি চৌকষ টহলদল পুটখালী গ্রামস্থ কামারবাড়ী মোড় পাকা রাস্তার উপর অবস্থান নেয়।

কিছুক্ষন পর একজন ব্যক্তিকে টহলদলের দিকে আসতে দেখে এবং নিকটবর্তী আসলে তাকে সন্দেহজনকভাবে থামতে বললে উক্ত ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। বিজিবি টহলদল তাকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উক্ত ব্যক্তিকে তল্লাশী করে তার কোমরের লুঙ্গির পিছন হতে ১টি ৯ এমএম পিস্তল (ইউএসএ), ১টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলিসহ উদ্ধার করে। উদ্ধারকৃত অস্ত্র- গোলাবারুদের আনুমানিক মূল্য- ১,০১,৮০০ টাকা।

আটককৃত ব্যক্তির নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ জহুরুল বিশ্বাস (৩০), পিতা- মৃত জাহান আলী বিশ্বাস, গ্রাম-পুটখালী পশ্চিমপাড়া, ডাকঘর-বালুন্ডা, থানা-বেনাপোল পোর্ট, জেলা- যশোর।তিনি পুটখালী এলাকার দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *