বিজিবি’র যশোর ব্যাটালিয়নের অভিযানে বেনাপোল রেলওয়ে স্টেশন থেকে ১.১৬৫ কেজি ওজনের ১০টি স্বর্ণের বার সহ ১ জন স্বর্ণ পাচারকারী আটক

Uncategorized আইন ও আদালত

সুমন হোসেন (যশোর) ঃ বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র যশোর ব্যাটালিয়ন কর্তৃক বেনাপোল রেলওয়ে স্টেশন থেকে ৯৩,২০,০০০ (তিরানব্বই লক্ষ বিশ হাজার) টাকা মূল্যের ১.১৬৫ কেজি ওজনের ১০টি স্বর্ণের বার সহ ১ জন স্বর্ণ পাচারকারী আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, সোমবার ১৭ অক্টোবর, সকালে গোপন সংবাদের ভিত্তিতে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি)-এর অধিনায়ক লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী এর নির্দেশনা ও সরাসরি তত্ত্বাবধানে হাবিলদার মোঃ শান্তি মিয়ার নেতৃত্বে বেনাপোল রেলস্টেশন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

ঢাকা থেকে বেনাপোলে আসা এক্সপ্রেস ট্রেনের একজন সন্দেহভাজন যাত্রী তার নাম ও ঠিকানা যথাক্রমে, অনিক কুমার বিশ্বাস (৩০), পিতা- মৃত বিমলেন্দু বিশ্বাস, গ্রাম-বিক্রমপুর নিমতলা, ডাকঘর-সিরাজদিখান, থানা-সিরাজদিখান, জেলা-মুন্সিগঞ্জ।তাকে জিজ্ঞাসাবাদ করা হলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার জুতার মধ্যে বিশেষ কায়দায় স্বর্ণ লুকিয়ে রাখার কথা স্বীকার করে।

পরবর্তীতে গগণমাধ্যম কর্মীদের সামনে তার শরীর এবং জুতা তল্লাশী করে আনুমানিক ১.১৬৫ কেজি ওজনের ১০ টি স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের বর্তমান বাজারমূল্য ৯৩,২০,০০০ (তিরানব্বই লক্ষ বিশ হাজার) টাকা।

আটককৃত স্বর্ণ পাচারকারীকে জব্দকৃত স্বর্ণ সহ বেনাপোল পোর্ট থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *