অভয়নগরে অস্ত্রের মুখে বাড়ীর সকলকে জিম্মি করে ডাকাতি

Uncategorized আইন ও আদালত

অভয়নগর (যশোর) প্রতিনিধিঃ
যশোরের অভয়নগর উপজেলায় একটি বাড়ির লোকজনকে গলায় ধারালো রাম দা ঠেকিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার গুয়াখোলা গ্রামের গোলাম জহিরল হক লিখনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা যায়, সশস্ত্র ডাকাত দল বাড়ির লোকদের গলায় রাম দা ঠেকিয়ে জিম্মি করে মোটরসাইকেল, নগদ টাকা, স্বর্ণালংকার, হাতঘড়ি ও ক্যামেরা লুট করে নিয়ে গেছে। লুট হওয়া মালামালের মূল্য আনুমানিক ৩০ থেকে ৩২ লাখ টাকা ।

বাড়ির মালিক গোলাম জহিরুল হক লিখন বলেন, গত মঙ্গলবার রাতের খাবারের পর প্রতিদিনের ন্যায় তারা ঘুমাতে যান। আনুমানিক রাত ৪ টার দিকে ছয় থেকে সাত জনের একটি সশস্ত্র ডাকাত দল বাড়ির দ্বিতীয় তলার জানালার গ্রিল কেটে ঘরে ঢোকে। কালো কাপড় দিয়ে মুখ বাঁধা ওই লোকদের পরনে ছিল হাফপ্যান্ট ও স্যান্ডো গেঞ্জি। তারা রামদা ও ছুরি ঠেকিয়ে পরিবারের সকলকে জিম্মী করে।
ডাকাত দল তার ঘরে ঢোকে, তার বড় ভাই এবং মায়ের ঘরে ঢুকে বাড়ির সকল লোকজনকে একটি কক্ষে এনে গলায় রাম দা ও ছুরি ঠেকিয়ে আটকে করে রাখেন। অতঃপর ওই ডাকাত দলের সদস্যরা ঘরের কক্ষগুলো ওলট–পালট করে সেখান থেকে প্রায় ৩৮ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ দুই লাখ টাকা, ১৪টি হাতঘড়ি, একটি ডিএসএলআর ক্যামেরা, প্রাইজবন্ড এবং দুটি মোটরসাইকেল লুট করে নিয়ে যায়। গতকাল দুপুরে উপজেলার পাঁচকবর এলাকা থেকে পুলিশ পরিত্যক্ত অবস্থায় মোটরসাইকেল দুটি উদ্ধার করেছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান বলেন, এটা একটি ছিছকে চুরি। চোরেরা গ্রিল কেটে ঘরে ঢুকেছে। চুরি যাওয়া মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখছি।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *