বর্ণিল আয়োজনে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Uncategorized জাতীয়


নিজস্ব প্রতিবেদক ঃ সোমবার ৩১ অক্টোবর, সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি আয়োজনের মধ্য দিয়ে নিজেদের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড(এমটিবি)। গ্রাহক, পৃষ্ঠপোষক, এমটিবির কর্মকর্তা ও কর্মচারী ও শুভাকাঙ্ক্ষীদের সাথে নিজেদের আস্থার বিশ্বস্ত পথচলার ২৩ বছর পূর্তি উপলক্ষে ২৩ বছরের আস্থার সম্পর্ক প্রতিপা উষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান আয়োজন করা হয়।

সমপ্রতি রাজধানীর ২৬ গুলশান অ্যাভিনিউয়ে এমটিবির করপোরেট হেয় অটিস এমটিবি’র করপোরেট হেড অফিস এমবিটি সেন্টারে কেক কেটে ব্যাংকের ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীর সপ্তাহব্যাপী আয়োজনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী আখতার আসিফ এবং ব্যাংকের

ডেপুটি ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, গৌতম প্রসাদ দাস, মো খালিদ মাহমুদ খান ও রেইস উদ্দিন আহমেদ।

প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনের সাথে সামঞ্জস্য রেখে এমটিবি টাওয়ার ও দেশজুড়ে এমটিবির বিভিন্ন শাখা ও উপ শাখাকে নান্দনিকভাবে সাজানো হয় এবং এমটিবির কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে এসব আয়োজনে অংশগ্রহণ করেন। সপ্তাহব্যাপী এ আয়োজনে গ্রাহক, অংশীজন ও কর্মীদের অংশগ্রহণ নিশ্চিত করতে নানা কর্মসূচি আয়োজন করে এমটিবি।

এ উদযাপনের অংশ হিসেবে, যারা বিগত ২৩ বছর ধরে এমটিবিতে কাজ করছেন তাদের প্রচেষ্টা ও অবদানের স্বীকৃতিস্বরূপ ব্যাংক কর্তৃপক্ষ প্রতিষ্ঠাকালীন এমটিবিয়ানদের ক্রেস্ট প্রদান করে। অন্যদিকে, ব্যাংকের প্রতিষ্ঠাকালীন এমটিবিয়ানরা এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমানের হাতে উপহার স্বরূপ উল্লেখযোগ্য সংখ্যক বই তুলে দেন। এসব বই এমটিবি ট্রেইনিং ইনস্টিটিউটের লাইব্রেরিতে দেয়া হবে, যাতে ব্যাংকের কর্মকর্তারা বিভিন্ন বিষয় সম্পর্কে বিশদভাবে জানতে পারেন।

এমটিবিয়ানদের জন্য ইউনাইটেড হাসপাতালের সহযোগিতায় এমটিবি সেন্টার ও এমটিবি টাওয়ারে দুটি হেলথ। চেক আপ কর্মসূচি আয়োজন করা হয়।
এছাড়াও, এমটিবিয়ানদের জন্য এমটিবি টাওয়ারের স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে সাইবার নিরাপত্তা, সামাজিক সুরক্ষা ও নিজের সুরক্ষা নিয়ে প্রশিক্ষণ কর্মসূচি আয়োজন করা হয়।
পাশাপাশি এমটিবিয়ান ও ব্যাংকে আগত গ্রাহকদের জন্য এমটিবি সেন্টার এর রিসিপশন লাউজে ফেয়ার ফুড অ্যান্ড লাইফস্টাইল লিমিটেড, ফেয়ার ইলেকট্রনিকস ও নিওফার্মার্স বাংলাদেশ লিমিটেড সহ আরো কিছু প্রতিষ্ঠানের স্টল স্থাপন করা হয়। এসব স্টলে প্রতিষ্ঠাবার্ষিকীর সপ্তাহজুড়ে আকর্ষণীয় ছাড় দেয়া হয়।

এমটিবির উপর গ্রাহকদের নিরবচ্ছিন্ন আস্থা রাখার জন্য তাদের প্রতি ধন্যবাদস্বরূপ এমটিবি চারটি রিয়েল স্টেট প্রতিষ্ঠান, চারটি অটোমোবাইল প্রতিষ্ঠান ও চারটি মার্চেন্ট প্রতিষ্ঠানে সপ্তাহব্যাপী ছাড় উপভোগের সুযোগ করে দেয়। প্রতিষ্ঠাবার্ষিকীর সপ্তাহে এমটিবি অঙ্গনা এমটিবি অঙ্গনা পে-রোল সেভার এমটিবি অঙ্গনা পে-রোল ই সেভার অ্যাকাউন্ট উন্মোচন করে। এছাড়াও স্টুডেন্ট ফাইল গ্রাহকদের জন্য কমপ্লিমেন্টারি এমটিবি এয়ার লাউঞ্জ অ্যাকসেস চালু করা হয়। পাশাপাশি, এমটিবি ভিজ্যুয়াল আইডিআর সেবাও উন্মোচন করা হয়।

ব্যাংকের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে মিডিয়া ব্যক্তিত্বদের জন্য মিট দ্য প্রেস অনুষ্ঠানের আয়োজন করে এমটিবি। রাজধানীর কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউয়ে এমটিবি টাওয়ারের স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে আয়োজিত এ প্রেস মিটে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গুরুপ চিফ রিঙ্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ উপ ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ আইসিসি গৌতম প্রসাদ দাস, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মো খালিদ মাহমুদ খান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো রেইস উদ্দীন আহ্মাদ। অনুষ্ঠানে গণমাধ্যম কর্মীদের অনুষ্ঠানের আয়োজন সম্পর্কে জানানো হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *