শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয় পরিদর্শন

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদা রাজশাহীতে প্রশিক্ষণরত ৩৮তম বিসিএস(পুলিশ) ব্যাচের শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের ১৩ জনের একটি দল গত ৫ নভেম্বর থেকে ১৪ নভেম্বর, পর্যন্ত ১০ দিনের শিক্ষা সফরের অংশ হিসেবে রবিবার ৬ নভেম্বর, সকালে ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয় পরিদর্শন করেন।
ঢাকা রেঞ্জ ডিআইজি’র পক্ষে মুহাম্মদ সাইদুর রহমান খান পিপিএম-বার অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) এ সময়ে তাদেরকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানান।

পরে শিক্ষানবিস সহকারী পুলিশ সুপাররা ঢাকা রেঞ্জের বিভিন্ন ইউনিটের কার্যক্রম সহ রেঞ্জ কার্যালয়ে নির্মিত আধুনিক ও যুগোপযোগী ডিজিটাল কন্ট্রোলরুম পরিদর্শন করেন।

উল্লেখ্য, ঢাকা রেঞ্জে নির্মিত আধুনিক এ কন্ট্রোলরুমের মাধ্যমে ১৩ জেলার ৯৮ থানায় সিসি ক্যামেরার মাধ্যমে সরাসরি ডিউটি অফিসার, সেন্ট্রি ও হাজতখানা দেখা ও কথা বলা যায়। পাশাপাশি ডিউটি অফিসারের কক্ষে আগত সেবা প্রত্যাশীদেরকে সঠিক সেবা প্রদানের বিষয়টি নিশ্চিত করা হয়।

পরিদর্শনের এক পর্যায়ে তারা ঢাকা রেঞ্জের ডিআইজি নুরুল ইসলাম বিপিএম বার পিপিএম এর সাথে মতবিনিময় করেন। এ সময়ে ঢাকা রেঞ্জের সকল উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *