সাঁতার শিখতে গিয়ে নৌ বাহিনীতে সদ্য নিয়োগ পাওয়া যুবকের মৃত্যু

Uncategorized অন্যান্য


সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি ঃ স্বপ্ন ভেঙে গেল হাছানের পরিবারের। নৌ বাহিনীতে সৈনিক পদে চাকরি হয়েছিল হাছানের।আগামী ২৭ ডিসেম্বর /২২ প্রশিক্ষণে যাওয়ার কথা ছিল তার কিন্তু তার আগেই নানা বাড়ীতে এসে নানার সাথে সাতার শিখতে গিয়ে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা।

প্রশিক্ষণে যাওয়ার আগে নানা বাড়ীতে বেড়াতে এসে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সোমবার (৭ নভেম্বর) পিংনা ইউনিয়নের ফুলদহের পাড়া রেললাইনের পার্শ্বে একটি জলাশয়ে নানা আবু হানিফার সাথে সাঁতার শিখতে গিয়ে নৌ বাহিনীতে সদ্য নিয়োগপ্রাপ্ত হাছান মিয়া (১৮) নামে এক যুবকের পানিতে ডুবে মৃত্যু হয়েছে।
স্থানীয়দের চেষ্টায় জলাশয় থেকে তার লাশ উদ্ধার করা হয়। হাছান মিয়া টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার মুশুদ্দী ইউনিয়নের ইসপিঞ্জারপুর গ্রামের শফিকুল ইসলাম এর ছেলে।নিহত হাছান মিয়া’র নানা আবু হানিফা জানান, হাছান কয়েক দিন আগে নৌ বাহিনীতে সৈনিক পদে নিয়োগ পায়।

নিয়োগের পর থেকেই কয়েক দিন ধরে সাঁতার শিখতে ছিল আমার সাথে।সোমবার দুপুরে প্রতিদিনের মতো সাঁতার শেখার একপর্যায়ে সে পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। পরে স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করে হাছানকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

হাছানের বাবা শফিকুল ইসলাম জানান, আমার ছেলের নৌ বাহিনীতে চাকরি হয়েছে। আগামী ২৭ ডিসেম্বর প্রশিক্ষণে যাওয়ার আগে গত কয়েক দিন যাবত পুকুরে সাঁতার শিখছিল।
জানতে চাইলে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন জানান, সাতার শিখতে গিয়ে রেলওয়ের জলাশয়ে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *