সরিষাবাড়ীতে স্কুল ছাত্রীর আত্মহত্যা

Uncategorized অন্যান্য

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে হাসনা আক্তার (১২) নামে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী গলায় শাড়ী পেঁচিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

বুধবার (৯ নভেম্বর) সকালে বগারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।খবর পেয়ে পুলিশ ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে সরিষাবাড়ী থানায় নিয়ে আসে। নিহত শিক্ষার্থী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামের হাছান আলীর মেয়ে এবং স্হানীয় বগারপাড় উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ।

নিহতের দাদী হাজেরা বেগম জানান, হাসনার বাবা মা ঢাকায় থাকে। সকালে আমাকে বলল দাদী চাউলের গুড়া করে নিয়ে আসো পিঠা খাব।পরে এই কথা বলে স্কুল ড্রেস পরিধান করে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।স্কুলে যাওয়ার মাঝ পথ থেকে বাড়িতে ফিরে এসে ঘরের ধর্ণার সাথে শাড়ী পেচিয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক সুলতান মাহমুদ জানান, ঘরের বাশের ধর্ণার সাথে শাড়ী পেচিয়ে ঝুলন্ত অবস্থায় শিক্ষার্থীর মরদেহ দেখতে পাই। পরবর্তীতে মরদেহ উদ্ধার করে সরিষাবাড়ী থানায় আনা হয়েছে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *