ডিএনসি’র সিলেট বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের অভিযানে ৫ লাখ ৭০ হাজার টাকা মুল্যের ৩৮ কেজি গাঁজা উদ্ধার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক ঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) মাদকাসক্তিযুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে শূন্যসহিষ্ণুতা নীতি বাস্তবায়নে দৃঢ়প্রতিজ্ঞ হয়ে দেশব্যাপী মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর সিলেট বিভাগীয় কার্যলয়ের গোয়েন্দা শাখার অতিরিক্ত পরিচালক কাজী আল আমিন এর সার্বিক দিকনির্দেশনায় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, সিলেট এর সহকারী পরিচালক মোহাম্মদ আলী আককাস এর নেতৃত্বে একটি অপারেশনাল টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত বুধবার ১৬ নভেম্বর রাত ১২ টায় হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার শায়েস্তাগঞ্জ নতুন ব্রীড়াস্থ ঢাকা সিলেট মহাসড়কের পূর্ব পার্শ্বে জসিম হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে থেকে আসামী মোঃ কামাল হোসেন (৩২) এর নিজ হতে মোট ৩৮ (আটত্রিশ) কেজি গাঁজা সহ তাকে হাতেনাতে গ্রেফতারপূর্বক পরিদর্শক মোঃ খায়রুল আলম বাদী হয়ে সংশ্লিষ্ট ধারায় হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃত আসামীর নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ কামাল হোসেন (৩২), পিতা- ছমরু মিয়া, মাতা- সামছুন্নাহার, সাং- চেচান, থানা ছাতক, জেলা- সুনামগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মোঃ কামাল হোসেন (৩২) কে উক্ত গাঁজা সুনামগঞ্জ সদর থানার মোহনপুর এলাকার একজন পাইকারী মাদক কারবারির নিকট পৌঁছে দেয়ার জন্য নিয়ে যাচ্ছিলেন। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চক্রের অন্যান্যদের আটক করতে গোয়েন্দা নজরদারি চলমান রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর সিলেট বিভাগীয় কার্যলয়ের গোয়েন্দা শাখার অতিরিক্ত পরিচালক কাজী আল আমিন আজকের দেশ ডটকম কে জানান, ভবিষ্যতে ও মাদক বিরোধী অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *