মুন্সীগঞ্জ জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ “কুচকাওয়াজ পুলিশের নৈপুণ্য, সুস্থদেহ গড়তে অনন্য” এই শিরোনামে মুন্সীগঞ্জ জেলা পুলিশ অফিসার ও ফোর্সদের সমন্বয়ে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

মুন্সীগঞ্জ জেলার শহিদ কনস্টেবল বোরহান উদ্দিন খান মিলনায়তন পুলিশ লাইন্স মাঠে অফিসার ও ফোর্সের সমন্বয়ে গতকাল সোমবার ২১ নভেম্বর, মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

প্যারেডে অভিবাদন গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম।
প্যারেড কমান্ডার হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান সার্কেলের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রিফাত এবং সহকারী প্যারেড কমান্ডার হিসেবে উপস্থিত ছিলেন আর আই, মুন্সীগঞ্জ জেলা। এসময় পুলিশ সুপার অস্ত্রাগার, যানবাহন শাখা ও পুলিশ লাইন্সে স্থপতি সহ বিভিন্ন শাখা পরিদর্শন করেন।

জেলা পুলিশের সকল সদস্যকে পেশাদারিত্বের সাথে কাজ করার জন্য আহ্বান জানান এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে পুলিশ সুপার এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা এবং মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস, মুন্সীগঞ্জ জেলার সকল সার্কেল অফিসার, অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সদস্যবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *