রংপুর মেট্রোপলিটন পুলিশের দুই কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিবেদক ঃ বৃহস্পতিবার ৮ ডিসেম্বর, সাড় ১২ টায় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ এর সহকারী কমিশনার মোঃ জমির উদ্দিন এবং ট্রাফিক ইন্সপেক্টর মোঃ দেলোয়ার হোসেন এর পদোন্নতি ও বদলিজনিত বিদায় উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ এর অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) উত্তম কুমার পাল পিপিএম; উপ-পুলিশ কমিশনার
সিটিএসবি/সদরদপ্তর ও প্রশাসন অতিরিক্ত দায়িত্বে) মোঃ আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ আবু সাইম; উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম; অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ, সকল থানার অফিসার ইনর্চাজগণ সহ রংপুর মেট্রোপলিটন পুলিশ এর বিভিন্ন পর্যায়ের অফিসারবৃন্দ।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত সকল পদবীর কর্মকর্তাগণ বিদায়ী অতিথিবর্গের উদ্দেশ্যে স্মৃতিচারণামূলক বক্তব্য প্রদান করেন। বিদায়ী অতিথিবর্গও রংপুর মেট্রোপলিটন পুলিশে তাদের কর্মকালীন সময়ের স্মৃতিচারণ করেন।

এরপর অনুষ্ঠানের সভাপতি পুলিশ কমিশনার বিদায়ী অতিথিবর্গকে শুভেচ্ছা উপহার ও ক্রেস্ট প্রদান করেন এবং বিদায়ী অতিথিদের প্রতি দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান ও শুভকামনা জ্ঞাপনপূর্বক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *