জিএমপির স্থায়ী অবকাঠামো নির্মাণের জন্য মাহবুব গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহবুবুর রহমান ৫৯ শতাংশ জমি দান

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ প্রতিষ্ঠালগ্ন থেকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সকল কার্যক্রম ভাড়া বিল্ডিংয়ে পরিচালিত হয়ে আসছে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের স্থায়ী অবকাঠামো নির্মাণে বর্তমান পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় কাশিমপুর থানা ভবন নির্মাণের জন্য মাহবুব গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহবুবুর রহমান ৫৯ শতাংশ জমি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অনুকূলে দান করেন।

এ উপলক্ষে গত ৬ ডিসেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্স এর কনফারেন্স রুমে আনুষ্ঠিকতার মাধ্যমে রেজিস্ট্রি এবং হস্তান্তর কার্যক্রম সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন জিএমপি পুলিশ কমিশনার, অতিরিক্ত পুলিশ কমিশনারবৃন্দ, উপ পুলিশ কমিশনার (এস্টেট এন্ড ডেভেলপমেন্ট) ও মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক, মাহবুব গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

এছাড়া গাজীপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স, পুলিশ কমিশনারের কার্যালয় এবং বাসভবন এর জন্য পুলিশ কমিশনার বিভিন্ন এলাকার জমি পরিদর্শন করেছেন এবং দিক নির্দেশনা দিয়েছেন।

এ লক্ষ্যে তিনি বাসন এবং সদর থানাধীন এলাকার কয়েকটি জমি সরেজমিনে ঘুরে দেখেছেন। অচিরেই গাজীপুর মেট্রোপলিটন পুলিশ স্থায়ী অবকাঠামোর উপর প্রতিষ্ঠিত হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *