এবার একই মঞ্চে অংশগ্রহণ করবেন অপু,ববি ও বুবলী

Uncategorized বিনোদন


বিনোদন প্রতিবেদক ঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস, ইয়ামিন হক ববি ও শবনম বুবলী তিন সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় এসেছেন।

নতুন খবর হচ্ছে, আগামী (২৩ ডিসেম্বর ) ঢাকার একটি পাঁচতারকা হোটেলে কিউকম প্রেজেন্টস ঢাকা ফ্যাশন ডে-২০২২ নামের একটি অনুষ্ঠানে একসঙ্গে অংশগ্রহণ করবেন অপু,ববি ও বুবলী। প্রথমবারের মতো তাঁরা একমঞ্চে হাটবারে মিউজিকের ছন্দে। তবে অপু-ববি ও বুবলী আলাদা-আলাদা সময়ে র‍্যাম্পে হাটবেন।

এ প্রসঙ্গে ফ্যাশন ডিজাইনা পিয়াল হোসেন বলেন,অপু,ববি ও বুবলী ‘ঢাকা ফ্যাশন ডে’-তে একসঙ্গে অংশ নেবেন। তবে আলাদা আলাদা শো স্টপার হিসেবে পারফর্ম করবেন তারা।

তিনি আরও বলেন, ব্যক্তিগত জীবনে অপু-বুবলীর সম্পর্কের বিষয়টি কারো অজানা নয়।
কিন্তু আমাদের এই অনুষ্ঠানে তারা থাকবেন। কোনো ডান্স পারফর্ম হিসেবে নয়, তারা বিভিন্ন ফ্যাশন কালেকশনের হয়ে আলাদাভাবে হাঁটবেন। অপু,ববি ও বুবলী ছাড়াও নিরব, সাদিয়া ইসলাম মৌ, দীঘি সহ দশজন তারকা আর্টিস্ট হাঁটবেন।”
অনুষ্ঠানটির আয়োজনে রয়েছে পিএইচ এন্টারটেইনমেন্টের সঙ্গে আছে এটিএন এমসিএল।

পিয়াল জানান, টপ টেন সেলেব্রেটির পাশাপাশি দেশের ১০০ মডেল এই অনুষ্ঠানে থাকবেন। তিনি বলেন, এতো বড় আয়োজনে ফ্যাশন শো এবারই প্রথম করতে যাচ্ছি। বাংলাদেশের যতো নামি ব্র্যান্ড আছে সেগুলোর বিশ্বমানের কালেকশনগুলো বিশ্ববাজারে দেখাতে চাই। ২০২৩ সালের লেটেস্ট কালেকশনগুলোর পরে অপু-বুবলীরা হাঁটবেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *