আরপিএমপি পাবলিক স্কুল এন্ড কলেজ এর নব নিয়োগপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীগণ কে বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ গত বুধবার ২৮ ডিসেম্বর, বিকেল ৩ টায় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর কার্যালয়ের সম্মেলন কক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশ পরিচালিত নব প্রতিষ্ঠিত ‘আরপিএমপি পাবলিক স্কুল এন্ড কলেজ’ এর নব নিয়োগপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীগণকে বরণ ও ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়।

উক্ত বরণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ এর পুলিশ কমিশনার ও আরপিএমপি পাবলিক স্কুল এন্ড কলেজ পরিচালনা বোর্ডের এর সভাপতি নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম।

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মোঃ সায়ফুজ্জামান ফারুকী, ‘আরপিএমপি পাবলিক স্কুল এন্ড কলেজ’ এর নব নিয়োগপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মোঃ ফজলুল হক; উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ আবু সাইম ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) মোঃ সাজ্জাদ হোসেন। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই পুলিশ কমিশনার নব নিয়োগপ্রাপ্ত অধ্যক্ষকে ফুলেল শুভেচছা প্রদান করেন।

এরপর একে একে প্রথমিক ও নিম্ন মাধ্যমিক স্তরের ৮ জন সহকারী শিক্ষক, প্রাক-প্রাথমিক স্তরের ৫ জন সহকারী শিক্ষক, হিসাবরক্ষক ১ জন, ক্লাস এটেন্ড্যান্ট ০২ জন ও অফিস সহায়ক ০১ জনসহ সর্বমোট ১৮ জনকে অভিনন্দন জ্ঞাপন ও ফুলেল সংবর্ধনার মাধ্যমে বরণ করেন।

এ সময় তিনি একটি নবগঠিত প্রতিষ্ঠান হিসেবে ‘আরপিএমপি পাবলিক স্কুল এন্ড কলেজ’ এর পথচলাকে সফলকাম করতে সকলের স্বতঃস্ফূর্ত সহযোগিতা কামনা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *