ডিএনসি’র টেকনাফ বিশেষ জোন কর্তৃক বিপুল পরিমাণ বিয়ার ও বিলাতি মদ সহ ১ জন আটক

Uncategorized আইন ও আদালত



!! থার্টি ফার্স্ট ও ইংরেজি নববর্ষ উদযাপন করতে মজুদকৃত ১৬২ ক্যান বিয়ার, ১০০ বোতল হুইস্কি, এবং অপর অভিযানে ৪৫ বোতল হুইস্কি ও ৭২ ক্যান বিয়ার এবং ৫৫ বোতল হুইস্কি ও ১৯০ ক্যান বিয়ার উদ্ধার করা হয় !!



নিজস্ব প্রতিবেদক ঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা নেতৃত্বে টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার বিভিন্ন বসত ঘরে গতকাল শনিবার ৩১ ডিসেম্বর, রাত ১২টা থেকে ভোর ৭ টা পর্যন্ত অভিযান পরিচালনা করে সর্বমোট ২৬২ ক্যান বিয়ার এবং ১০০ বোতল হুইস্কি জব্দ করা হয়।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোন এর সহকারি পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা জানান টেকনাফ মডেল থানাধীন ৮ নং ওয়ার্ড শাহপরীর দ্বীপ ডেইল পাড়াস্থ মোহাম্মদ ইউসুফের ছেলে মোঃ হাসিমের (২৭)নিজ দখলীয় বসত ঘর হতে ৪৫ বোতল গ্লেন মাস্টার নামীয় বিলাতি হুইস্কি এবং ৭২ ক্যান ডায়াব্লো নামের ১২%এলকোহল সমৃদ্ধ বিয়ারের ক্যান উদ্ধার করা হয়। এ সময় মোঃ হাসিমকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

পরে আরো একটি অভিযানে টেকনাফ মডেল থানাধীন সাবরং ইউপির ৮ নং ওয়ার্ড শাহপরীর দ্বীপ ডেইল পাড়াস্থ মৃত আব্দুস সালামের ছেলে মোঃ নুরের (২৫) নিজ দখলীয় বসতঘর হতে ৫৫ বোতল গ্রান্ড রয়েল নামক বিলাতি হুইস্কি এবং ১৯০ ক্যান আন্দামান বিয়ার জব্দ করা হয়। মোহাম্মদ নূর আগে থেকে টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।এই ঘটনায় টেকনাফ মডেল থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং এ সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *