‘স্পর্শ’ সিনেমায় ঋতুপর্ণার সাথে নিরব

Uncategorized বিনোদন



বিনোদন প্রতিবেদক ঃ আগামী মাসে শুরু হবে ‘স্পর্শ’ সিনেমার শুটিং। যৌথ প্রযোজনার এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং বাংলাদেশের অভিনেতা নিরব হোসেন। দুই দেশে ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন অনন্য মামুন ও অভিনন্দন দত্ত। তবে ছবিটির শুটিংয়ের আগেই কলকাতায় ঋতুপর্ণার বাড়িতে গেলেন নিরব। সেখানে খাওয়া-দাওয়ার পাশাপাশি পারিবারিক আবহে সময় কাটান তারা।
শনিবার দেশে ফিরেছেন নিরব। ফিরে এসে দৈনিক বাংলাকে বলেন, ‘আমি ব্যক্তিগত কাজে কলকাতা গিয়েছিলাম। তারপর ছিলো সরস্বতী পূজা। পূজা উপলক্ষে ঋতুপর্ণাদির বাসায় নিমন্ত্রণ ছিলো। তাই যাওয়া। সেখানে তার বন্ধুরাসহ পরিবারের সদস্যারা ছিলো। দারুন সময় কেটেছে। প্রচুর খাওয়া দাওয়া করেছি। খেতে খেতে ক্লান্ত হয়েছি বলা যায়।’

তবে শুধু খাওয়া-দাওয়া নয় সেখানে কথা হয়েছে স্পর্শ সিনেমা নিয়েও। পাশাপাশি দুই দেশের দুই অভিনয়শিল্পী কথা বলেছেন দুই দেশের সংস্কৃতি নিয়েও।

এমনটা জানিয়ে নিরব দিয়েছেন এক ভিডিও বার্তা। ঋতুপর্ণার বাড়িতে ধারণ করা হয়েছে সেই ভিডিও। সেখানে ঋতুপর্ণা সেনগুপ্ত বললেন, স্পর্শ কথাটার ভেতরে দারুণ একটা অর্থ লুকিয়ে আছে। সেটা হিন্দিকে স্পার্শ হোক আর বাংলা স্পর্শ হোক; আমার মনে হয় সবার ভেতরে স্পর্শের একটা অনুভূতি হয়। আমার মনে হয় এবারের অনুভূতিটা আরও বড়।
নিরব ঋতুপর্ণার কথার রেশ টেনে বলেন, আরও বড় কারণ, এবার যৌথ প্রযোজনায় হতে যাচ্ছে স্পর্শ। ভারতের একজন, আর আমি বাংলাদেশের একজন।

ঋতুপর্ণা বলেন, আমরা দুজনে যে সিনেমাটা করছি, সেটা গভীর সম্পর্কের গল্প। নিরব বাংলাদেশের সুপার স্টার। আর আমার তো বাংলাদেশের সঙ্গে ভীষণ গভীর সম্পর্ক। ফলে যখনই বাংলাদেশ আর বাংলা ছবির কথা হয়, আমি কখনোই না করতে পারি না।

তখন নিরব বললেন, ঋতুপর্ণাকে ধন্যবাদ। সে বাংলাদেশ ও কলকাতা দুই জায়গায়ই জনপ্রিয়। আমাদের দেশ ও কলকাতায় অনেক সুপারহিট ছবি যার ঝুলিতে রয়েছে। বেশকিছু ছবি তো চরম লেভেলের সুপারহিট। তার সঙ্গে কাজ করছি।

খুবই ভালো লাগছে। কলকাতার দর্শকদের আমার পক্ষ থেকে ইনভাইটেশন থাকছে হলে গিয়ে দেখার জন্য।
নিরব জানান, এখন দুজন সিনেমাটির প্রস্তুতি নিচ্ছেন। সেসব নিয়েও কথা বলেন তারা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *