পিবিআই প্রধান কর্তৃক রাজশাহী জেলা ইউনিট পরিদর্শন

Uncategorized জাতীয়


নিজস্ব প্রতিনিধি ঃ সোমবার ৩০ জানুয়ারি সকাল সাড়ে ৯ টায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রধান অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম পিবিআই, রাজশাহী জেলা ইউনিট পরিদর্শন করেন। পরিদর্শন কালে তিনি পিবিআই রাজশাহী জেলার সকল স্তরের অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মোঃ সুজায়েত ইসলাম, অ্যাডিশনাল ডিআইজি, পিবিআই রাজশাহী ও রংপুর বিভাগ, মোঃ শরিফ উদ্দীন, পুলিশ সুপার, পিবিআই, নাটোর জেলা এবং ইউনিট ইনচার্জ,মোঃ আবুল কালাম আযাদ, পিবিআই, রাজশাহী।

সভায় অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম পিবিআই রাজশাহী জেলা অফিসের কর্মকর্তাদের সাথে মামলা তদন্তের গুনগত মান ধরে রাখার বিষয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য দেওয়ার পাশাপাশি স্থানীয় প্রশাসনের বিভিন্ন বিভাগের ও জনগনের সাথে সুসম্পর্ক বজায় রেখে দায়িত্ব পালনের নির্দেশনা দেন।

মামলা তদন্তে আধুনিক কলাকৌশল ও প্রযুক্তি ব্যবহারের নির্দেশনাও প্রদান করেন এবং সব সময় তদন্তে আধুনিক কলাকৌশল ও নতুন প্রযুক্তি সংযুক্ত করা হলে আদালতে অপরাধ প্রমান সহজ ও নির্ভূল হবে বলে মতামত ব্যক্ত করেন।

মতবিনিময় সভার শেষে তিনি পিবিআই রাজশাহী জেলা অফিসের গুরুত্বপূর্ণ রেজিষ্ট্রার সমূহ পরিদর্শন করেন এবং রেজিষ্ট্রার ও রেকর্ড রক্ষনাবেক্ষন সংক্রান্তে নির্দেশনা দেন।

পরিদর্শন কালে অত্র ইউনিটের সকল কর্মকর্তা ও ফোর্স উপস্থিত ছিলেন। পিবিআই রাজশাহী জেলা অফিস পরিদর্শন শেষে তিনি রাজশাহী জেলার বেশ কিছু ঐতিহাসিক স্থান পরিদর্শন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *