আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের শ্রদ্ধা নিবেদন

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ মঙ্গলবার, অমর একুশে ফেব্রুয়ারি। ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’।
মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে রংপুর মহানগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের মাননীয় পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম-বার, পিপিএম।

স্বাধীন বাংলাদেশের আপামর জনসাধারণ প্রতি বছর মহান ভাষা আন্দোলনের সূর্যসন্তানদের শ্রদ্ধার সাথে স্মরণ করে। ১৯৫২ সালের ভাষা শহীদদের পবিত্র রক্তস্রোতের সাথে মিশে আছে বাঙালি জাতির মুক্তিসংগ্রামের গৌরবগাঁথা। অমর একুশে বাঙালির প্রাণের স্পন্দন। ১৯৫২ সালের এই দিনে শহীদদের শোণিত ধারায় যে আলোকিত পথের উন্মোচন ঘটেছিল, সেই পথ ধরে এসেছিল স্বাধীনতা।

আজ আত্মমর্যাদায় সমুন্নত এক জাতি হিসেবে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়ানোর অন্তহীন প্রেরণার নাম একুশে ফেব্রুয়ারি।

এসময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ এর অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মোঃ সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) উত্তম কুমার পাল পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি/সদরদপ্তর ও প্রশাসন অতিরিক্ত দায়িত্বে) মোঃ আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ সহ রংপুর মেট্রোপলিটন পুলিশের অন্যান্য ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *