অরণ্য পলাশকে তথ্যমন্ত্রীর অর্থ সহায়তা

এইমাত্র জাতীয় বিনোদন

বিনোদন ডেস্ক : সিনেমা নির্মাণ করতে গিয়ে নিঃস্ব হয়ে গিয়েছেন নির্মাতা অরণ্য পলাশ। ‘গন্তব্য’ নামের চলচ্চিত্রটি সেন্সর ছাড়পত্র পেলেও মুক্তি দিতে পারেন নি তিনি। অর্থাভাবে রেস্তোরায় ওয়েটারের কাজ করতেন।


বিজ্ঞাপন

এবার সেই পলাশকে আর্থিকভাবে সহায়তা করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ বুধবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে পরিচালক অরণ্য পলাশের হাতে নিজের পক্ষ থেকে ১ লাখ টাকার চেক তুলে দেন মন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) মো. মিজান-উল-আলম, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও চলচ্চিত্রটির প্রযোজক এলিনা শাম্মী।

তথ্যমন্ত্রী বলেন, অরণ্য পলাশের এই পরিস্থিতি দেখে আমি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, সচিব- সবার সাথে আলোচনা করেছি যে, তাকে আমরা কোনোভাবে সহায়তা করতে পারি কি না। আজকে তাকে ডেকেছি ব্যক্তিগতভাবে আমার পক্ষ থেকে সহায়তা করার জন্যে। কারণ, মন্ত্রণালয়ের পক্ষ থেকে সহায়তা করতে হলে একটা প্রক্রিয়া অবলম্বন করতে হয়। আপনারা জানেন, সরকার যে অনুদান দেয়, সেটার একটা কমিটি আছে। সে কমিটির মাধ্যমে অনুদান অনুমোদিত হতে হয়। কমিটির সাথে আমি কথা বলব, তার এই চলচ্চিত্র যাতে মুক্তি পায়। সেজন্য আরো কী খরচ দরকার, কিছু খরচ তো সে করে ফেলেছে, আর কী সহায়তা দরকার, কমিটির সাথে সে বিষয়ে আলোচনা করব।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *