খুলনার আবু নাসের বিশেষায়িত হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জন বিশেষজ্ঞ ডাঃ নিশাত আব্দুল্লাহ’র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



পিংকি জাহানারা : সাতক্ষীরা জেলা পুলিশ (এএসআই) নাঈমের সহধর্মিণীর শ্লীলতাহানির অভিযোগ খুলনার আবু নাসের বিশেষায়িত হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জন বিশেষজ্ঞ ডাঃ নিশাত আব্দুল্লাহ’র বিরুদ্ধে; প্রতিবাদ জানাতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।



জানা গেছে, সাতক্ষীরা জেলা পুলিশ এএসআই নাঈমের সহধর্মিণী নুসরাত আরা ময়নার শ্লীলতাহানির অভিযোগ খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জন বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ নিশাত আব্দুল্লাহ’র বিরুদ্ধে।

এর প্রতিবাদ জানাতে বৃহস্পতিবার ২ মার্চ দুপুর ১ টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাতক্ষীরা জেলা পুলিশ (এসএসআই) নাঈমের সহধর্মিণী নুসরাত আরা ময়না।

লিখিত বক্তব্য পাঠকরাকালীন তিনি বলেন,তার শ্লীলতাহানি ও তার স্বামীকে মিথ্যা মামলা দিয়ে যে হয়রানি করা হলো তার জন্য ডাঃ নিশাত আব্দুল্লাহর কঠোর শাস্তি দাবি করেন।

তিনি আরো বলেন, ডাঃ নিশাত আব্দুল্লাহ তার স্বামীর নামে যে এজাহার দায়ের করেছেন তাতে গত ২৫ ফেব্রুয়ারী, আনুমানিক রাত ১০ টার সময় এবং ডাঃ বাহারুল আলম সাংবাদিক সম্মেলনে বলেছেন গত ২৫ ফেব্রুয়ারী দিবাগত রাত ১ টার সময় তার স্বামী নিশাত আব্দুল্লাহ ওপর হামলা করেন।

অর্থাৎ রাত ১১ টা ৫৪ মিনিটে একটি ৪৪ সেকেন্ডের ভিডিও ক্লিপ রয়েছে যেখানে দেখা যাচ্ছে ডক্টর সম্পূর্ণ সুস্থ ও ওটি এর ভাঙচুরের আলামত নেই।
এই মিথ্যা মামলা দিয়ে তার স্বামীকে হয়রানি ও তার মেয়েকে যে চিকিৎসা দেয়া হচ্ছে না তার মেয়ের অবনতি হচ্ছে এর দায়ভার কে নিবে?

সমাজের জাগ্রত বিবেক, নারী কল্যান সংস্থা, হিউম্যান রাইটস এসোসিয়েশন,, মানবাধিকার কল্যান সংস্থা এবং এহেন ঘটনায় ভুক্তভোগী সকলকে এর বিরুদ্ধে সোচ্চার হওয়ার এবং এগিয়ে আসার সর্নিবন্ধ আহবান জানান ভুক্তভোগী নুসরাত আরা ময়না।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *