নীলফামারী জেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র এর শুভ উদ্বোধন

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ গত বৃহস্পতিবার ১৬ মার্চ,নীলফামারী জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ৫৬৪ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে তৃতীয় পর্যায়ে ৫০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন হয়।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয় পর্যায়ে নীলফামারী জেলাসহ দেশের ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র গণভবন থেকে ভার্চুয়ালি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর মাধ্যমে সরাসরি সম্প্রচার হয়।
এ সময় নীলফামারী জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে উপস্থিত ছিলেন পংকজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, পুলিশ সুপার, নীলফামারী, দেওয়ান কামাল আহমেদ, মেয়র নীলফামারী পৌরসভা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নীলফামারী; উপজেলা চেয়ারম্যান, নীলফামারী সদর, উপজেলা নির্বাহী অফিসার, নীলফামারী সদর, উপ-পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন নীলফামারী; নীলফামারী জেলার বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ; বিভিন্ন মসজিদের ইমাম বৃন্দ; বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ নীলফামারী জেলার সর্বস্তরের জনগণ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *