মুন্সীগঞ্জে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সরবরাহ নিরবচ্ছিন্ন রাখা, কৃত্রিম সংকট রোধ ও পণ্যমূল্য স্বাভাবিক রাখতে বাজার মনিটরিং কার্যক্রম জোরদারকরণ

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল শনিবার ২৫ মার্চ, গজারিয়া, মুন্সীগঞ্জ এলাকায় পবিত্র রমজান উপলক্ষে সুষ্ঠু বাজার ব্যবস্থাপনা,বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সরবরাহ নিরবচ্ছিন্ন রাখা, কৃত্রিম সংকট রোধ ও পণ্যমূল্য স্বাভাবিক রাখতে বাজার মনিটরিং কার্যক্রম জোরদারকরণ।
জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এর নির্দেশনায় এবং জেলা প্রশাসন, মুন্সীগঞ্জের সহযোগিতায় গজারিয়া উপজেলার ভবেরচর বাসষ্ট্যান্ড বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। মুদি দোকান, মুরগীর দোকান, কাঁচা বাজার, ফলের দোকান, হোটেল রেস্তোরাঁ মনিটরিং করা হয় ।

উক্ত বাজার তদারকি অভিযানে নেতৃত্ব প্রদান করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মুন্সিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আব্দুস সালাম।
সার্বিক সহযোগিতা প্রদান করেন জেলা কৃষি বিপনন কর্মকর্তা, মুন্সীগঞ্জ, নিরাপদ খাদ্য পরিদর্শক, গজারিয়া এবং গজারিয়া থানা পুলিশ।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মুন্সিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আব্দুস সালাম আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বাজার তদারকি অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *