বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ ও নতুন এ্যাম্বুলেন্সের সংযোজন

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণের সাথে, নতুন এ্যাম্বুলেন্স এবং বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের “বঙ্গবন্ধু ও মুজিব কর্নার” ও উদ্বোধন করা হয়। শুভ উদ্বোধন করেন কুমিল্লা-৮ ( বরুড়া) আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার সিভিল সার্জন ডা: নাছিমা আকতার , ডেপুটি সিভিল সার্জন ডা: নিসর্গ মেরাজ চৌধুরী, বরুড়া উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মেহেদী হাসান, বরুড়া পৌরসভার জনপ্রিয় মেয়র মোঃ বকতার হোসেন বখতিয়ার, বরুড়া উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন লিংকন।

প্রধান অতিথি তার বক্তব্যে, বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ইউএইচএফপিও ডা: কামরুল হাসান সোহেল সহ সকল চিকিৎসক, নার্স, স্টাফ এবং সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

সভাপতি ডাঃ কামরুল হাসান সোহেল বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আজকের এই অবস্থানের জন্য, নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি, স্বাস্থ্য কমপ্লেক্সের উন্নয়ন এর পেছনে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক এমপি , স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা: আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম , প্রাক্তন চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা: হাসান শাহরিয়ার কবির ,সাবেক চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা: মো: সাখাওয়াত উল্লাহ এবং বর্তমান চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা: মো: মহিউদ্দিন, কুমিল্লা জেলার প্রাক্তন সিভিল সার্জন ডা: মো: মুজিবুর রহমান, সাবেক সিভিল সার্জন ডা: নিয়াতুজ্জামান , সদ্য সাবেক সিভিল সার্জন ডা: মীর মোবারক হোসাইন দিগন্ত, বর্তমান সিভিল সার্জন ডা: নাছিমা আকতার সহ অন্যান্য অনেকের অবদান প্রকাশ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *