আমরা আছি তোমাদের সাথে –পুনাক সভানেত্রী মুন্সীগঞ্জ

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ “মুন্সীগঞ্জে মাদরাসা ছাত্রদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছে মুন্সীগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)” বুধবার ৫ এপ্রিল, সন্ধ্যায় পবিত্র মাহে রমজান উপলক্ষে অনাথ ও কোমলমতি শিশুদের নিয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইন্সে কোরআন তেলোওয়াত, ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় জেলার বিভিন্ন মাদরাসার শতাধিক ছাত্র। পরবর্তীতে মুন্সীগঞ্জ পুনাক এর পক্ষ থেকে ১২০ জন শিশু শিক্ষার্থীর মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার তুলে দেন মুন্সীগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার, মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম, পিপিএম।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, পুনাক একটি সেবা মূলক প্রতিষ্ঠান। আমরা অসহায় দুস্থ ও গরীব মানুষের কল্যাণে সর্বদা কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও সাথে থাকব।

পুনাক মুন্সীগঞ্জের সভানেত্রী আমিনা রহমান মুন্নী মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস, অতিরিক্ত পুুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান পিপিএম -সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) তোফায়েল আহমেদ সরকার, সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত মহোদয়, মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সাবেক সভাপতি আরিফ-উল-ইসলাম, মীর নাসির উদ্দিন উজ্জল, কাজী সাব্বির আহমেদ দীপু প্রমুখ।

ঈদ উপহার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে শিশুরা। এসময় পুনাক সভানেত্রীর বক্তব্যে বলেন, মানবিক চিন্তা চেতনা থেকে শিশুদের অনুপ্রেরণা দেওয়ার জন্য এমন আয়োজন করা হয়েছে।

এই অনুষ্ঠানে উপস্থিত অনাথ ও কোমলমতি শিশুদের কাছে পেয়ে আমাদের কাজ করার নতুন ক্ষেত্র উন্মোচিত হয়েছে। এসময় পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), মুন্সীগঞ্জ এর অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *