এডরন ফার্মাসিউটিক্যালস (ইউনানি) প্রতিষ্ঠানে আকর্ষণীয় বেতনে সারা বাংলাদেশের বিভিন্ন জেলা- উপজেলায় কর্মী নিয়োগ দিচ্ছে

Uncategorized বানিজ্য রাজধানী স্বাস্থ্য

স্বনামধন্য প্রতিষ্ঠান এডরন ফার্মাসিউটিক্যালস (ইউনানী) কোম্পানিতে জরুরী ভিত্তিতে সারা বাংলাদেশের বিভিন্ন জেলায় এলাকা ভিত্তিক ওষুধ বিপণন কার্যক্রমের জন্য নিম্নলিখিত পদে মেডিক্যাল ইনফরমেশন অফিসার (MIO) নিয়োগ দিচ্ছে। সকল আগ্রহী প্রার্থীকে নিম্নোক্ত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করার জন্য অনুরোধ করা হল।


বিজ্ঞাপন

১। প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।

২। মেডিকেল ইনফরমেশন অফিসার (MIO) পদে ৪০ (চল্লিশ) জন লোক নেওয়া হবে। প্রার্থীকে নুন্যতম এইচএসসি পাশ হতে হবে। স্নাতক/বিএ/বিবিএ/ডিপ্লোমা সম্পন্ন অথবা অন্য যে কোন প্রতিস্থান হতে সমমানের সার্টিফিকেট এবং বিজ্ঞান বিভাগে স্নাতকদের অগ্রাধিকার দেওয়া হবে। ২। ফিল্ড ম্যানেজার (এফ. এম) পদে ১০ (দশ) জন অভিজ্ঞতা সম্পন্ন। প্রার্থীকে নুন্যতম স্নাতক/বিএ/বিবিএ/ডিপ্লোমা/ এমএ অথবা সমমানের ডিগ্রীধারি হতে হবে।বেতন ছাড়াও কোম্পানির বিধি মোতাবেক যাতায়াত বিল, বিক্রির উপর ইনসেনটিভ এবং মোবাইলবিল প্রদান করা হবে।

আগ্রহী প্রার্থীগণ নির্দিষ্ট পদের নাম উল্লেখ করত হেড অফিস বরাবর স্বহস্তে লিখিত আবেদন পত্রের সাথে পূর্ণাঙ্গ বায়োডাটা, ২ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র সহ এই ইমেইলে: adron.pharma@gmail.com পাঠানোর জন্য অনুরোধ করা হলো। অথবাডাক / কুরিয়ারের মাধ্যমে নিম্ন ঠিকানায় বিস্তারিত পাঠানোর জন্য আহবান করা হচ্ছে।

ব্যবস্থাপনা পরিচালক

এডরন ফার্মাসিউটিক্যালস (ইউনানী)

বাড়ী নং-৭২৬/২১/২, রোড নং- ১০, বায়তুল আমান হাউসিং সোসাইটি, আদাবর, ঢাকা-১২০৭।

মোবাইল নং: ০১৭৩৯৭০২৩২৮, ০১৭১৫৭২৩২৫২ ,


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *