পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে বাজার মনিটরিং এ মাঠে নেমেছেন নীলফামারির পুলিশ সুপার

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিনিধি ঃ রবিবার ১৬ এপ্রিল, পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে বাজারের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি মনিটরিং করেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম পুলিশ সুপার, নীলফামারী।

এ সময় তিনি নীলফামারী জেলা শহরের পৌর মার্কেট ও বড়বাজারের বিভিন্ন বিপণি বিতান ও নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার পরিদর্শন করেন এবং বাজার দর ও পণ্যের মানের ব্যাপারে ক্রেতা-বিক্রেতাদের সাথে কথা বলেন।

ক্রেতা-বিক্রেতা কোন ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছে কিনা সে বিষয়ে জানতে চান এবং কোন ধরনের সমস্যার সম্মুখীন হলে জেলা পুলিশ নীলফামারীকে অবগত করার আহ্বান জানান।

পুলিশ সুপার উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে পবিত্র মাহে রমজানে বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও সাধারণ মানুষ যাতে পরিবার পরিজন নিয়ে ভালো ভাবে ঈদ উদযাপন করতে পারে সেজন্য নীলফামারী জেলা পুলিশ সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও নির্বিঘ্নে যানবাহন চলাচল করতে শহরের গুরুত্বপূর্ণ স্থানসমূহে অতিরিক্ত ট্রাফিক পুলিশ মোতায়েনসহ বিভিন্ন মার্কেটে পোশাকে অতিরিক্ত পুলিশ মোতায়নসহ সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে মর্মে উল্লেখ করেন।‌

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ মুক্তারুল ইসলাম, অফিসার ইনচার্জ, নীলফামারী থানা নীলফামারী; জনাব মোঃ রওশন কবির, ওসি ডিবি, নীলফামারী।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *