পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মুন্সীগঞ্জ জেলায় কর্মরত পুলিশ ও নন-পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ; রবিবার ১৬ এপ্রিল, সকাল সাড়ে ১০ টার সময় মুন্সীগঞ্জ পুলিশ লাইন্স ড্রীল শেডে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মুন্সীগঞ্জ জেলায় কর্মরত পুলিশ ও নন-পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়।

‘ঈদ হোক সকলের’ এই প্রত্যয়কে ধারণ করে মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইন্সে শহিদ কনস্টেবল বোরহান উদ্দিন মিলনায়তনে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশ সদস্যদের ঈদ শুভেচ্ছা উপহার সামগ্রী প্রদান করেন পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম ও মুন্সীগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সম্মানিত সভানেত্রী আমিনা রহমান মুন্নী।

এসময় মুন্সীগঞ্জ পুনাক সভানেত্রী সকলের উদ্দেশ্যে স্বাগত বক্তব্যে- বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পুলিশ ও পুনাক সদস্যদের মেলবন্ধনে একটি বর্ণিল ঈদুল ফিতর উদযাপন হবে এই আশাবাদ ব্যক্ত করেন।

পুলিশ সুপার উপস্থিত সকলকে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছাসহ ধর্মীয় সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন বজায় রেখে ঈদুল ফিতর উদযাপনের আহ্বান জানান।

এসময় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মোঃ তোফায়েল হোসেন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (মুন্সীগঞ্জ সার্কেল) থান্দার খায়রুল হাসান পিপিএম-বার, সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত, আর.আই/আরও (১) সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *