পাবনা র‍্যাবের অভিযানে ১ কেজি ৪৬৫ গ্রাম হেরোইনসহ ৪ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‍্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশনায় গতকাল মঙ্গলবার ১৮ এপ্রিল, সাড়ে ৬ টার সময় কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ তৌহিদুল মবিন খান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃত্বে র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন ঈশ্বরদী পৌরসভার পৌর সুপার মার্কেট সংলগ্ন জনতা ব্যাংকের সামনে পাঁকা রাস্তার উপর’ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে আনুমানিক ১,৩৯,৫০,০০০ (এক কোটি উনচল্লিশ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মূল্যের ১ কেজি ৪৬৫ গ্রাম হেরোইন, মোবাইল ৪টি, সিমকার্ড ৫টি, নগদ ১৩,০০০ টাকা’সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে, মেরজাহাতুন (৩৬), স্বামী-সেরাজুল ইসলাম, পিতা-মৃত আমজাদ, সাং-দিয়ার মনিকচক (বর্তমানে জলাহার), থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী, মোঃ ইমরান (২৭), পিতা-মোঃ আজম মন্ডল, সাং-পেয়ারাখালী, থানা-ঈশ^রদী, জেলা-পাবনা, মোছাঃ গোলবাহার (৫০), স্বামী-মৃত আমজাদ, পিতা-মৃত সেত্তাজ আলী, সাং-চর-বোয়ালমারী (বর্তমানে জলাহার), থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী, এবং মোছাঃ শেনারা খাতুন (২১), স্বামী-মোঃ মনিরুল ইসলাম, পিতা-সেরাজুল ইসলাম, সাং-পারকাসুন্দিয়া, থানা-আত্রাই, জেলা-নওগাঁ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় অবৈধ হেরোইন বিক্রি করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ তাকে পাবনা জেলার ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *