নীলফামারিতে পুনাকের আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ বুধবার ১৯ এপ্রিল বিকেল সাড়ে ৩ টায় পুলিশ লাইনস ড্রিল শেডে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) নীলফামারী এর আয়োজনে মৌসুমী ওয়াদুদ চাঁদনী, সভানেত্রী, পুনাক, নীলফামারীর সভাপতিত্বে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, পুলিশ সুপার নীলফামারী।

এ সময় পুলিশ লাইন্স জামে মসজিদের ইমাম ও মোয়াজ্জিন, বিশেষ আনসার বৃন্দ, বাবুর্চি, টেইলার, বারবার, পরিচ্ছন্নতা কর্মীসহ নিম্ন আয়ের অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী (সেমাই, গুড়া দুধ, চিনি, আটা, ডাল, তেল, কিসমিস ইত্যাদি) বিতরণ করেন মৌসুমী ওয়াদুদ চাঁদনী, সভানেত্রী, পুনাক নীলফামারী ও মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম পুলিশ সুপার নীলফামারী ।

এসময় আরো উপস্থিত ছিলেন, মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী, ফাতেমা যুথি, সহ-সভনেত্রী, পুনাক নীলফামারী, মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) নীলফামারী, মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, নীলফামারী সার্কেল নীলফামারীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *