পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এসএমপি পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ শনিবার ২২ এপ্রিল পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এসএমপি পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে প্রীতিভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত প্রীতিভোজ অনুষ্ঠানে পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ, বিপিএম (বার) পিপিএম, এবং নাসরিন লায়লা, এসএমপি পুনাক সভানেত্রীর আমন্ত্রণে সিলেট বিভাগের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ উপস্থিত হন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, অতিরিক্ত ডিআইজি সিলেট রেঞ্জ এম এ জলিল, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, কমাডেন্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ সিলেট মোঃ হুমায়ূন কবীর, জেলা প্রশাসক সিলেট মোঃ মজিবুর রহমান, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড ইএন্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মোঃ জাবেদুর রহমান, বিশেষ পুলিশ সুপার (সিআইডি, সিলেট) সুজ্ঞান চাকমা, পুলিশ সুপার পিবিআই মোহাম্মদ খালেদউজ্জামান, পুলিশ সুপার (ইন্ডাস্ট্রিয়াল পুলিশ) মোঃ রওশনুজ্জামান সিদ্দিকী, পুলিশ সুপার (এডমিন এন্ড ফিন্যান্স) মোঃ জেদান আল মুসা সহ এসএমপি পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও ফোর্সবৃন্দ। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এসএমপির সকল অফিসার ও ফোর্সবৃন্দের জন্য উক্ত প্রীতেভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *