খুলনার বিএল কলেজ ক্যাম্পাসে  পুকুরে অজ্ঞাতনামা যুবকের  লাশ  উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ

Uncategorized অপরাধ খুলনা বিবিধ সারাদেশ

পিংকি জাহানারা : খুলনার দৌলতপুর সরকারি বিএল কলেজ ক্যাম্পাসের মসজিদের পাশে পুকুরের মধ্যে থেকে  ভাসমান অবস্থায়  অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১০ টায়  কলেজ ক্যাম্পাসের পুকুরের মধ্যে থেকে  ভাসমান  লাশটি  পুলিশ উদ্ধার করে।
পরবর্তীতে  ফায়ার সার্ভিস এবং সিআইডি ক্রাইমসিন লাশটি সনাক্ত করতে ব্যর্থ হলে  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে অজ্ঞাত হিসাবেই সুরতহাল প্রস্তুতপূর্বক পোস্টমর্টেমের জন্য প্রেরণ করা হয়।পরবর্তীতে জানা যায়, অজ্ঞাতনামা মৃত ব্যক্তির নাম তন্ময়। তিনি খালিশপুর নয়াবাটি এলাকার বাসিন্দা।
এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন জানান, বিএল কলেজের প্রিন্সিপাল ফোন দিয়ে অবগত করেন যে, কলেজ ক্যাম্পাসের মসজিদের পাশে পুকুরের মধ্যে একটি মৃতদেহ ভাসমান অবস্থায় আছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে সাথে সাথে উপস্থিত হই।
উপস্থিত হওয়ার পর দেখি পুকুরের মাঝখানে একটি মৃতদেহ ভাসমান অবস্থায় আছে। পরবর্তীতে ফায়ার সার্ভিসকে অবহিত করি।ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসলে মৃতদেহ উদ্ধারপূর্বক পাড়ে তুলে সুরতহাল প্রস্তুত করি। একইসঙ্গে সিআইডি ক্রাইমসিন সংবাদ দেই।যেহেতু লাশটি অজ্ঞাত ছিল।
এসে প্রযুক্তি ব্যবহার করে লাশটি সনাক্ত করার চেষ্টা করি।শনাক্ত করা সম্ভব না হলে অজ্ঞাত হিসাবেই সুরতহাল প্রস্তুতপূর্বক পোস্টমর্টেমের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তীতে জানা যায়,,,অজ্ঞাতনামা ব্যক্তির নাম তন্ময়। তিনি খালিশপুর নয়াবাটি এলাকার বাসিন্দা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *