নড়াইলে এসএসসি পরীক্ষার্থীর মরাদেহ ৪ দিনপর উদ্ধার,আটক-৪

Uncategorized অন্যান্য অপরাধ আইন ও আদালত

মো:রফিকুল ইসলাম,নড়াইলঃ
নড়াইল জেলার লোহাগড়া উপজেলায় নিখোঁজের ৪দিন পর এসএসসি পরীক্ষার্থীর বিকৃত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ। নিহত পরীক্ষার্থী সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখ (১৫) উপজেলার চরদৌলতপুর গ্রামের ইকরাম শেখের ছেলে। বুধবার বিকালে পুলিশ লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ী পার্শ্বে বাগান থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,
উপজেলার ইতনা ইউনিয়নের চরদৌলতপুর গ্রামের ইকরাম শেখের ছেলে ও স্বরসতী একাডেমীর এসএসসি পরীক্ষার্থী সিরাজুল ইসলাম ওরফে সিরাজ শেখের সাথে একই গ্রামের সবুর শেখের মেয়ে মাদ্রাসার শিক্ষার্থী ইয়াসমিনের (১৪) মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। তাদের দুইজনের মধ্যে প্রায় মোবাইল ফোনে যোগাযোগসহ দেখা-সাক্ষাত হতো। তিনটি বিষয়ে পরীক্ষা দেওয়ার পর গত শনিবার রাত ১০টার পর সিরাজ নিখোঁজ হলে তাকে খোঁজাখুজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে লোহাগড়া থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করা হয়। যাহার নং ৩৩২/ তারিখ ৯ মে ২০২৩। বুধবার ১০ মে বিকালে এলাকাবাসী লংকারচর গ্রামের স্থান,মিরু মুন্সির ঘেরের পার্শ্বে বাগানের মধ্যে একটি বিকৃত লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশের উপস্থিতিতে নিহত সিরাজের স্বজন’রা লাশ সনাক্ত করে এবং পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।এলাকাবাসীর ধারনা,দূবৃর্ত্ত’রা সিরাজকে কৌশলে হত্যা করে তার মুখমন্ডল দাহ্য পদার্থ দিয়ে পুড়িয়ে বিকৃত করে নির্জন স্থানে ফেলে রাখে। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান,এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকা ইয়াসমিন,
তার পিতা সবুর শেখ,মা ও ভাই জাহিদুল ইসলামকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের ব্যাপারে নড়াইল পুলিশ সুপার সাদিরা খাতুন জানান,এটি একটি হত্যাকান্ড। তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে,কোন অপরাধীকে জেলা পুলিশ ছাড় দিবেনা,অপরাধ,প্রমানিত হলে নড়াইল জেলা পুলিশের কাছে কোন ছাড় নেই বলে জানান।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *