এপিবিএন এর উপ- পরিদর্শক ও তার স্ত্রী  ২০ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : টেকনাফ আলীখালী রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রেজাউল করিম ১৬ আর্ম পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর উপ- পরিদর্শক ও তার স্ত্রী  ২০ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার হয়েছে,, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোন মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে।

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে  কক্সবাজার  কলাতলি ডলফিন মোড় থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ স্বামী ও স্ত্রীকে আটক করেছে ।

এসময় সরকারী একটি ওয়াকীটকিও উদ্ধার করা হয়। শুক্রবার ১৯ মে, রাতে টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফার নেতৃত্ব অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক  সিরাজুল মোস্তফা জানান, তারা স্বামী ও স্ত্রী ইয়াবা ভর্তি লাগেজ নিয়ে কলাতলি ডলফিন মোড়ে গ্রীণ লাইন কাউন্টারে অবস্থান করছিল। গ্রীণ লাইন বাস ঢাকার উদ্দেশ্যে ছাড়ার আগ-মুহুর্তে এ অভিযান চালানো হয়।

ইয়াবাগুলো টেকনাফ থেকে সংগ্রহ করে ঢাকা মিরপুর-৬ এলাকায় তার চাচার জন্য নিয়ে যাচ্ছিলেন। এর আগেও একটি চালান নিরাপদে ঢাকায় নিয়ে গিয়েছিলেন বলে স্বীকার করেন আসামি ।

আটক রেজাউল করিম ১৬ আর্ম পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর উপ- পরিদর্শক এবং টেকনাফ আলীখালী রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বলেও জানান তিনি।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের উপ-পরিদর্শক তুনতু মনি চাকমা জানান, আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *