রাজধানীতে ডিজে পার্টির  আড়ালে চলে রমরমা  মাদক বানিজ্য 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা বিবিধ রাজধানী সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে ডিজে পার্টির আড়ালে চলে রমরমা মাদক বানিজ্য, সম্প্রতি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রোর দক্ষিণ কার্যলয়ের কর্মকর্তা মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে রাজধানীর বাড্ডা এলাকায়  ডিজে পার্টি আয়োজনের আড়ালে  মদ বিক্রি করার সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান পরিচালনা কালে ডিজে পার্টির আড়ালে মাদক ব্যাবসার বিষয় টা ধরা পড়ে। ওই ডিজে পার্টি চলাকালে বিদেশি মদ, বিয়ার উদ্ধার সহ  ৪ জন কে গ্রেফতার করে মাদক কর্মকর্তারা, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে,  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ‘মাদকাসক্তিমুক্ত বাংলাদেশ’ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংঘবদ্ধ মাদক কারবারিদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এর ধারাবাহিকতায় অধিদপ্তরের ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ) এর উপ-পরিচালক মোঃ মাসুদ হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় খিলগাঁও সার্কেলের পরিদর্শক মোঃ আব্দুর রহিম এর নেতৃত্বে রাজধানীর বাড্ডায় সান ভ্যালী স্বদেশ প্রোপার্টিজ এর আবাসনের নাটমেগ খেলার মাঠে আয়োজিত ডিজে পার্টিতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

উক্ত  অভিযান পরিচালনা কালে ৭ (সাত) বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ, ৮ (আট) বোতল ক্রাউন বেভারেজ এর হান্টার বিয়ারের বোতল এবং পার্টিতে ব্যবহৃত ৭৬ (ছিয়াত্তর) টি বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদের বোতল জব্দ করা হয় এবং ঘটনাস্থল থেকে ০৪ (চার) জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ইকিউব এন্টারটেইনমেন্ট নামীয় একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের কয়েকজন কর্মকর্তার আয়োজনে ও পৃষ্ঠপোষকতায় ডিজে ও মাদক সেবনের পার্টি আয়োজন করা হয়েছিল।

আসামীদের নাম ও ঠিকানা যথাক্রমে,  মো: আজাহারুল ইসলাম মোল্লা (৩৮), পিতা- মৃত: এ কে এম নজরুল ইসলাম মোল্লা, বর্তমান ঠিকানা- ৩৮/১ পূর্ব রামপুরা জামতলা, থানা-রামপুরা, ঢাকা মহানগর। মো:মঈনুল ইসলাম চঞ্চল (৩০), পিতা- মৃত. ফরিদ আহম্মেদ, বর্তমান ঠিকানা-৩/ডি, কল্যানপুর শিতালছায়া আবাসিক এলাকা, থানা-দারুস সালাম, ঢাকা মহানগর। রুস্তম আলী (৪৫), পিতা-হাজী খলিলুর রহমান, বর্তমান ঠিকানা: দাগ নং-৩৮৮০, ছোলমাইদ ভাটারা রোড, থানা-ভাটারা, ঢাকা মহানগর। পিরস চিসিম (২৪), পিতা-জগন্নাথ চামুগং, বর্তমান ঠিকানা: হাউজ নং-৪০,রোড নং-০৫, ব্লক-আই থানা-বনানী, ঢাকা মহানগর। দ্রোহী রাকশান্দ (পলাতক), চীফ এক্সিকিউটিভ অফিসার,ইকিউব এন্টারটেইনমেন্ট, হাউজ-৪০, রোডনং-০৫, ব্লক-জি, থানা-বনানী, ঢাকা। মো: ফয়সাল (পলাতক), এ্যাডমিন ম্যানেজার, ইকিউব এন্টারটেইনমেন্ট, হাউজ-৪০, রোডনং-০৫, ব্লক-জি, থানা-বনানী, ঢাকা এবং তাহমিদ রাকিব অতুল (পলাতক), ডিজে প্রডিউসার, ইকিউব এন্টারটেইনমেন্ট, হাউজ-৪০, রোডনং-০৫, ব্লক-জি, থানা-বনানী, ঢাকা।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ (সংশোধিত ২০২০) এর সংশ্লিষ্ট ধারায় সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলমান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *