শিক্ষকের নির্দেশে সাংবাদিককে মারধর,থানায় অভিযোগ

Uncategorized অপরাধ আইন ও আদালত ঢাকা রাজধানী

স্টাফ রির্পোটার :  ইব্রাহিমপুর মনিপুর উচ্চ বিদ্যালয়ের এক ৮ম শ্রেনীর ছাত্রকে মারধর করেন কামরুজ্জামান নামে এক কৌচিং শিক্ষক । গতকাল  সোমবার ২৯মে, তার বড় ভাই  সাংবাদিক রায়হান কবির (মারুফ) এ বিষয়ে প্রতিবাদ করলে তাকেও মারধর করে শিক্ষক কামরুজ্জামানসহ তার কিছু ছাত্ররা এক পর্য়ায়ে মাটিতে লুটিয়ে পড়েন সাংবাদিক । তার বুকের মধ্যে আঘাত করেন তারা ।এ বিষয়ে কাফরুল থানায় সাধারন জিডি করা হয় ।জিডি নাম্বার ২১৯৯ ।


বিজ্ঞাপন

এ বিষয়ে সাংবাদিক রায়হান কবির  (মারুফ) বলেন, আমার ছোট ভাই মনিপুর উচ্চ বিদ্যালয়ের এক ৮ম শ্রেনীর ছাত্র ।রবিবার সন্ধ্যায় কামরুজ্জামান নামে এক কৌচিং শিক্ষক তাকে মারধর করেন ।

আমি আজ প্রতিবাদ করতে গেলে আমাকেও কামরুজ্জামান স্যারের নির্দেশে রামিমসহ ২০ জনের মত মারধর করে ।আর বলে সাংবাদিক গোনার সময় নাই ।আমার সাথে কিছু আওয়ামীলী নেতা আছে ।আপনারা আমার বাল ফালাতে পারবেন না ।

এদিকে রাশেদুজ্জামান নীরব নামেও এক সাংবাদিকক প্রতিবাদ করলে তাকেও লাঞ্চিত  করে তারা । এ বিষয়ে আমি সাধারন জিডি করি । আমার বুকে খুব ব্যাথা শুরু হয়েছে ।আমার যদি কিছু হয় তার জন্য দায়ি কামরুজ্জামান নামে এই শিক্ষক আর বিশেষ করে রামিম নামে তার ছাত্র ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *