রাজশাহী মহানগরীর পশুর হাট পরিদর্শন করলেন পুলিশ কমিশনার

Uncategorized আইন ও আদালত জাতীয় রাজশাহী সারাদেশ

গরুর হাটে আরএমপি’র পুলিশ কমিশনার।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি ঃ   গত বুধবার ২৮শে জুন,  দুপুর সাড়ে ১২  টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার) রাজশাহী মহানগরের অন্তর্গত সিটিহাট পরিদর্শন করেন। কোরবানি পশুরহাট পরিদর্শনের সময় পুলিশ কমিশনার হাটের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে দেখেন এবং সার্বিক পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় পুলিশ কমিশনার বলেন, আমার জানা মতে এ পশুর হাট রাজশাহী মহানগরীর সবচেয়ে বড় হাট। এ হাটে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেদিকে মহানগরী পুলিশ সতর্ক দৃষ্টি রাখছে। তিনি বলেন, হাটকেন্দ্রিক কোনো ধরনের অভিযোগ থাকলে আপনারা নিকটস্থ থানায় অভিযোগ দিতে পারেন। তবে দ্রুত নিরাপত্তা সংক্রান্ত সেবার প্রয়োজন হলে আপনারা জাতীয় জরুরি সেবা-৯৯৯ এ ফোন করতে পারেন।

তিনি আরও বলেন, ট্রাক থেকে গরু নামানোর এবং বিক্রির সময় সংশ্লিষ্ট সড়কের ট্রাফিক ম্যানেজমেন্ট যেন ব্যাহত না হয়, সেদিকে হাট কমিটিকে নজর দিতে হবে।

এ সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (সদর) মো: সাইফ উদ্দীন শাহীন, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) মুহম্মদ আব্দুর রকিব পিপিএম এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো: রফিকুল আলম উপস্থিত ছিলেন। তা ছাড়া মহানগরের সিটিহাটের ইজারাদার, ব্যবসায়ী এবং বাজার কমিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ-সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *