নির্ধারিত আট ঘন্টায় শতভাগ কোরবানির বর্জ্য অপসারণ ডিএনসিসির ঃ সহযোগিতার জন্য নগরবাসীকে ধন্যবাদ জানিয়েছেন ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা রাজধানী

 

নিজস্ব প্রতিবেদক ঃ   ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলামের পূর্ব ঘোষিত ৮ ঘন্টায় শতভাগ কোরবানির বর্জ্য অপসারণ সম্পন্ন হয়েছে।


বিজ্ঞাপন
পরিচ্ছন্নতা কর্মীর কাঁধে হাত দিয়ে পরিচ্ছন্নতার কাজে উৎসাহ দিলেন মেয়র আতিকুল ইসলাম।

ডিএনসিসি মেয়র বলেন, ‘সবার সহযোগিতায় পূর্ব ঘোষিত আট ঘন্টার আগেই ঢাকা উত্তর সিটির কোরবানীর বর্জ্য শতভাগ অপসারণ করা সম্ভব হয়েছে। সচেতন নাগরিকদের আন্তরিক সহযোগিতায় এটি করতে পেরেছি।

আমি নগরবাসীকে আন্তরিক ধন্যবাদ জানাই। আগামী দিনেও ঢাকা শহরকে পরিচ্ছন্ন রাখতে জনগণ ও সিটিকর্পোরেশনকে একসাথে কাজ করতে হবে।’

বৃহস্পতিবার (২৯ জুন) বেলা ২টার দিকে ঢাকা উত্তর সিটির ১৩ নম্বর ওয়ার্ডের মণিপুর এলাকায় বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মেয়র আতিকুল ইসলাম।

দুপুর ২টা থেকে বর্জ্য অপসারণ কার্যক্রম শুরু করে রাত ৯.৩০ ঘটিকায় আট ঘন্টারও কম সময়ে সবগুলো ওয়ার্ডের শতভাগ বর্জ্য অপসারণ সম্পন্ন করে। ডিএনসিসির দশটি অঞ্চলে আজ ঈদের দিন রাত ৯.৩০টা পর্যন্ত ২৭১৩ ট্রিপে প্রায় ১৪,৫০০ (চৌদ্দ হাজার পাঁচশত) মেট্রিক টন বর্জ্য অপসারণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *