আবারও একসঙ্গে ফেরদৌস ও পূর্ণিমা

বিনোদন

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের চলচ্চিত্রের একমাত্র রাষ্ট্রীয় ও সর্বোচ্চ চলচ্চিত্র পুরস্কার হচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ১৯৭৫ সাল থেকে রাষ্ট্রীয়ভাবে এই পুরস্কারটি প্রদান করা হচ্ছে। প্রথমদিকে আজীবন সম্মাননা পুরস্কার না থাকলেও ২০০৯ সালে প্রথম এই পুরস্কার চালু করা হয়।


বিজ্ঞাপন

গেল বছরের মাঝামাঝি সময়ে অর্থাৎ জুলাই মাসে অনুষ্ঠিত হয় সর্বশেষ জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪১তম আসর। যেখানে ২০১৬ সালের চলচ্চিত্রের জন্য পুরস্কার প্রদান করা হয়। এবার ২০১৭ ও ২০১৮ এই দুই সালের পুরস্কার একসঙ্গে দেওয়া হবে।

আগামী ৮ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪২তম আসর বসতে যাচ্ছে। সেদিন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান শেষে হবে তারকাদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চলচ্চিত্র তারকা ফেরদৌস ও পূর্ণিমা। এবারই প্রথম তাঁরা একসঙ্গে এই অনুষ্ঠান উপস্থাপনা করবেন।

জানা যায়, এই অনুষ্ঠানে গান গাইবেন খুরশীদ আলমগীর, সামিনা চৌধুরী, মমতাজ, নকীব খান, ইমরান, কনা, সাব্বির ও লিজা। শুধু তাই নয়, ইভান শাহরিয়ারের পরিচালনায় নাচে অংশ গ্রহণ করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, ববি, মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও তমা মির্জা। দুটি দেশের গানের সঙ্গে নৃত্য পরিবেশন করবেন ওয়ার্দা রিহাব।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *