অনন্য ভালোবাসায় সিক্ত হলেন কেএমপি’র বিদায়ী পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, বিপিএম-সেবা

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় জীবনী বিশেষ প্রতিবেদন

মামুন মোল্লা (খুলনা) : রবিবার  ৩০ জুলাই,  দুপুর ৪ টা ৩০ মিনিটের সময়  এক অনন্য আয়োজনের মধ্যে দিয়ে বিদায় জানানো হয়েছে কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, বিপিএম-সেবা কে । দীর্ঘ দুই বছর নয় মাস কর্মকালীন সময়ে পুলিশ কমিশনারের সুনাম ছিলো দিবাকরের ন্যায় সমুজ্জ্বল।


বিজ্ঞাপন

রবিবার দুপুরে  খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, বিপিএম-সেবা কে প্রথাগতভাবে বিদায় দেওয়া হয়।


বিজ্ঞাপন

বিদায়ের পূর্ব মূহুর্তে পুলিশ কমিশনারকে গর্ড অব অনার দেওয়া হয় এবং নানা ফুলে সুসজ্জ্বিত গাড়িতে আড়ম্বরপূর্ণ পরিবেশে খালিশপুর থানাধীন পুলিশ কমিশনারের বাসভবন “মেট্রোভবন” থেকে বিদায় জানানো হয়।

এই সময় সদ্য যোগদানকৃত পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা-সহ কেএমপি’র বিভিন্ন পদমর্যাদার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, খুলনা মেট্রোপলিটন পুলিশের বিদায়ী পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, বিপিএম-সেবা কে বদলি করা হয়েছে হাইওয়ে পুলিশের ডিআইজি হিসেবে। খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বিদায়ী কমিশনার এর সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করা হয় ।

এই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও)  সরদার রকিবুল ইসলাম, বিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম)  মোঃ সাজিদ হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর)  মোল্লা জাহাঙ্গীর হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (সদর)  মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি)  রাশিদা বেগম, পিপিএম-সেবা, ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন)  রিয়াজ উদ্দিন আহম্মেদ, পিপিএম ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি.এম নুরুজ্জামান, বিপিএম, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা, ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু, ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী-সহ কেএমপি’র সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারগণ, অফিসার ইনচার্জগণ এবং অন্যান্য অফিসারবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *