আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নাশকতা সৃষ্টিকারী মৌলবাদী সংগঠন এর তালিকা তৈরি করতে হবে : গোয়েন্দা বিভাগের সাথে  মতবিনিময় কালে কেএমপির পুলিশ কমিশনার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয়

কেএমপি’র পুলিশ কমিশনার মো : মোজাম্মেল হক বিপিএম (বার) পিপিএম সেবা।মামুন মোল্লা (খুলনা) :  আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নাশকতা সৃষ্টিকারী মৌলবাদী সংগঠন এবং অস্ত্রধারী সন্ত্রাসীদের পৃথক তালিকা তৈরি করে তাদের গ্রেফতার করে অস্ত্র গোলাবারুদ উদ্ধারে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।আজ খুলনা মহানগর  গোয়েন্দা বিভাগের সাথে  মতবিনিময় সভায় কেএমপির পুলিশ কমিশনার মো: মোজাম্মেল হক বিপিএম (বার) পিপিএম সেবা, একথা বলেন।


বিজ্ঞাপন

সোমবার  ৭ আগস্ট, দুপুর ১২ টা ৫০ মিনিটের সময় খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে কেএমপি’র সদ্য যোগদানকৃত পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা,এর সাথে খুলনা  মহানগর গোয়েন্দা বিভাগের সকল পদমর্যাদার অফিসার ও ফোর্স’র সংক্ষিপ্ত পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

কেএমপি’র পুলিশ কমিশনার  মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা, মতবিনিময় সভার শুরুতে উপস্থিত সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য প্রদান করেন।

বক্তব্যে পুলিশ কমিশনার বলেন, মহানগর গোয়েন্দা বিভাগ আধুনিক প্রযুক্তিগত জ্ঞান ব্যবহার করে স্পর্শকাতর, চাঞ্চল্যকর এবং দূধর্ষ প্রকৃতির খুন, ডাকাতি, গণধর্ষণ, অপহরণ, নাশকতা, রাজনৈতিক দুর্বৃত্ত, গাড়ি চুরি এবং ছিনতাই মামলার আসামিদের বৃত্তান্ত খুজে বের করে গ্রেফতারপূর্বক আইনের আওতায় নিয়ে আসতে হবে ।

এছাড়া তিনি আরো বলেন চিহ্নিত মাদক ব্যবসায়ীদের তালিকা করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। পাশাপাশি মাদকের গডফাদারদের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা নিয়ে সম্পদ বাজেয়াপ্তের ব্যবস্থা করতে হবে।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নাশকতা সৃষ্টিকারী মৌলবাদী সংগঠন এবং অস্ত্রধারী সন্ত্রাসীদের পৃথক তালিকা তৈরি করে তাদের গ্রেফতার করে অস্ত্র গোলাবারুদ উদ্ধারে অগ্রণী ভূমিকা পালন করার জন্য এবং খুলনা মহানগরে গুরুত্বপূর্ণ যে সকল মামলা হয় তার প্রত্যেকটা মামলার ছায়া তদন্ত করার জন্য গোয়েন্দা বিভাগকে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র  অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি)  রাশিদা বেগম, পিপিএম-সেবা, ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি.এম নুরুজ্জামান, বিপিএম, ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম-সহ মহানগর গোয়েন্দা বিভাগে কর্মরত অফিসার ও কনস্টেবলবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *