আন্তর্জাতিক যুব দিবস উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত ঢাকা বিনোদন বিশেষ প্রতিবেদন রাজধানী

 

নিজস্ব প্রতিবেদক  : ঢাকাবাসী সংগঠন কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক যুব দিবস উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের। উক্ত আন্তর্জাতিক যুব দিবস উদযাপন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম।


বিজ্ঞাপন

ঢাকাবাসী, NEYOB এবং HOPE-87 সংগঠনের এর সহায়তায় ঢাকাবাসী সংগঠনের সভাপতি  শুকুর সালেক এর আয়োজনে অনুষ্ঠানে অংশগ্রহন করেন জাতিসংঘের তথ্যকেন্দ্রের (ইউনিক) সাবেক ন্যাশনাল ইনফরমেশন অফিসার ড. মো. মনিরুজ্জামান, বাংলাদেশ জাতীয় যুব সংগঠন ফেডারেশন এর সভাপতি  দুলাল বিশ্বাস, পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপার (লিগ্যাল এন্ড মিডিয়া)  আবু ইউসুফ সহ হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ মুঃ আহাদ আলী এবং পর্তুগালে বিশ্ব যুব উৎসবে অংশগ্রহণকারী যুব প্রতিনিধি শাহিন পারভিন।


বিজ্ঞাপন

গতকাল শনিবার  ১২ আগস্ট,  দুপুর ১২ টায় হাজারীবাগ পার্ক সংলগ্ন মর্ডান ক্লাব হলে অনুষ্ঠান সূচী পালন করা হয়। অনুষ্ঠানের মধ্যে ছিল ঐতিহ্যগত বই প্রদর্শনী, দাবা খেলা, স্মৃতির পাতায় অতীতের অনুষ্ঠান সমূহ, বক্তৃতা, নৃত্য এবং র‍্যালী।

প্রধান অতিথি প্রথমে প্রদর্শনীসমূহ ঘুরে দেখেন এবং দাবা খেলা অবলোকন করেন। পরে আলোচনায় অংশগ্রহণ করেন অতিথিবৃন্দ। সভায় আলোচকবৃন্দ আন্তর্জাতিক যুব দিবসের তাৎপর্য তুলে ধরে যুবকদের অতীত সংস্কৃতি ধরে রাখতে আহবান জানান।

প্রধান অতিথির বক্তব্য বনজ কুমার মজুমদার বলেন, “কুড়ি বছর কিংবা দশ বছর আগের শৈশব- কৈশোরের কর্মকান্ড বর্তমান যুব সমাজ এর কাছ থেকে হারিয়ে গেছে। ডিজিটাল জগৎ মানুষের সুখ কেড়ে নিয়েছে। আগামী দশ বিশ বছর পর কি হবে আমরা জানি না। ডিজিটালের সাথে এনালগ অবশ্যই থাকতে হবে। তাহলেই আমরা অতীতের স্মৃতিকে ধরে রাখতে পারব।

তিনি আরও বলেন,“ ঢাকাবাসী অতীতকে ধরে রাখার জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। তাই তিনি ঢাকাবাসী সংগঠনের উত্তসোত্তর সাফল্য কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *