মুন্সীগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ 

Uncategorized জাতীয় ঢাকা সারাদেশ

 

নিজস্ব প্রতিনিধি : মুন্সীগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে  মঙ্গলবার  ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি, মুক্তির মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

দিবসটি উপলক্ষ্যে মুন্সীগঞ্জ জেলা শহরের প্রাণকেন্দ্রে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে মুন্সীগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন মোহাম্মদ আসলাম খান, পুলিশ সুপার, মুন্সীগঞ্জ।


বিজ্ঞাপন

পরবর্তীতে পুলিশ সুপার, মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন এবং দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

এসময় মুন্সীগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী ডা. মাহমুদা আফরোজ , অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌসসহ মুন্সীগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাঙালি জাতির চেতনায় অমিয় সুধা আর রক্তে অগ্নিদ্রোহ প্রবাহিত করে শোষণে নিষ্পেষিত বাঙালি জাতিকে সাহসী ও প্রতিবাদী করে যে মহান পুরুষ এ জাতিকে এনে দিয়েছেন কাঙ্ক্ষিত স্বাধীনতা, তিনি বাংলার মানুষের হৃদয়ের মনিকোঠায় চিরভাস্বর; তিনিই বঙ্গবন্ধু।

 

১৫ই আগস্ট বাঙালি জাতির সত্ত্বায় ও মননে তৈরি করেছে গভীর ক্ষত ও সৃষ্টি করেছে অসীম দু:খবোধের রেখাপাত।

এদিন দিশেহারা বাঙালির প্রাণের উচ্ছ্বাস বাঙালির প্রাণের প্রদীপ দুর্দিনের কাণ্ডারী মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের বুলেটের আঘাতে জর্জরিত করে ঘাতক দল যেন বাংলার স্বাধীনতা ও মানচিত্রকেই ক্ষত-বিক্ষত করেছিল।

যে বিশ্ব বরেণ্য ও দুরদর্শী বাংলার আকাশের উজ্জ্বল রবিকে খুনিরা চিরতরে নিঃশ্বেষ করে দিতে চেয়েছিল সেই বঙ্গবন্ধুই তাঁর ত্যাগ ও নেতৃত্বের যে আলো জাতির মাঝে ছড়িয়ে গেছেন তা বাঙালি জাতিকে সংগ্রামী ও ত্যাগী হওয়ার পথে অসীম সাহস ও প্রেরণা যুগিয়ে চলেছে নিরন্তর।

মুন্সীগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ আগস্টের সকল শহিদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *