বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের অভিযানে ১টি দেশী পিস্তল ও ১ রাউন্ড গুলিসহ ১ জন আটক 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

আগ্নেয়াস্ত্র ও গুলি সহ আটককৃত আগ্নেয়াস্ত্র পাচারকারী।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  : বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের  অভিযানে চাঁপাইনবাবগঞ্জের বিলভাতিয়া সীমান্ত থেকে ১টি দেশী পিস্তল ও ১ রাউন্ড গুলিসহ একজন আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  বুধবার  ৩০ আগস্ট,  সন্ধ্যারাতে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) নিজস্ব গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিলভাতিয়া সীমান্ত দিয়ে বিপুল পরিমান মাদক চোরাচালানের সম্ভাবনা রয়েছে।

এপ্রেক্ষিতে বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া এর দিকনির্দেশনায় বিলভাতিয়া বিওপি’র নায়েক মাজহারুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি বিশেষ টহলদল বিলভাতিয়া বিলের মধ্যে ওঁৎ পেতে থাকে। কিছুক্ষণ পর দুইজন ব্যক্তিকে সীমান্তের শূন্য লাইনের দিকে যেতে দেখে বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে ধাওয়া করে।

এসময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল শিবগঞ্জ উপজেলার দৌলতবাড়ি গ্রামের নূর মোহাম্মদের ছেলে মোঃ বুদ্দু (৪২)-কে একটি ব্যাগসহ আটক করতে সক্ষম হয় এবং আশরাফুল ইসলাম (৪৮) নামক অপর ব্যক্তি রাতের অন্ধকারের সুযোগে পালিয়ে যায়। পরবর্তীতে আটককৃত ব্যক্তির ব্যাগ তল্লাশি করে ১টি দেশী পিস্তল এবং ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

অদ্য রিপোর্ট লেখা অবধি,  আটককৃত ও পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করত: আটককৃত ব্যক্তিকে থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *